Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ১১ ঘন্টা আগে
  • ২৪ বার দেখা হয়েছে

ফুলছড়িতে মেয়েদের সমস্যা নিয়ে বিতর্ক প্রতিযোগিতা

ফুলছড়িতে মেয়েদের সমস্যা নিয়ে বিতর্ক প্রতিযোগিতা

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি►

গাইবান্ধার ফুলছড়িতে মেয়েদের সমস্যা নিয়ে ডিবেট ক্লাব গঠন ও আন্তঃবিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

আজ (বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ছালুয়া ফজলে রাব্বী বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা ছিন্নমূল মহিলা সমিতি ও গণসাক্ষরতা অভিযানের যৌথ আয়োজনে মালালা ফান্ডের সহযোগিতায় মেয়েদের সমস্যাগুলোকে ফোকাস দিয়ে ডিবেট ক্লাব গঠন করা হয় ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

‘স্মার্টফোনের আসক্তিই, তরুনদের বিপদগামী করে তোলে’ এই প্রতিপাদ্য বিষয়ের উপর বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার ৪টি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীরা অংশগ্রহন করেন। 

এরআগে একই বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীরা এই আন্তঃবিদ্যালয় প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পায়। এতে মডারেটরের দায়িত্ব পালন করেন, ফুলছড়ি উপজেলা শিক্ষা কর্মকর্তা বেলাল হোসেন। ছিন্নমূল মহিলা সমিতির উপ-পরিচালক এবিএম মাছুদুন্নবী প্রামাণিক লিপন এর সভাপতিত্বে বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন, প্রধান শিক্ষক সাইদুর রহমান প্রধান, প্রধান মতলুবর রহমান, প্রধান শিক্ষক রায়হান সরকার ও সহকারী শিক্ষক অসীম কুমার চক্রবর্তী। 

‘স্মার্ট ফোনের আসক্তিই, তরুনদের বিপদগামী করে তোলে’ বিতর্ক প্রতিযোগিতায় ছালুয়া ফজলে রাব্বী বালিকা উচ্চ বিদ্যালয় ও জমিলা আকতার উচ্চ বিদ্যালয় দল বিজয়ী হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা বেলাল হোসেন। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad