Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৯-২০২৪, সময়ঃ রাত ০৭:১৪
  • ৩৮ বার দেখা হয়েছে

পলাশবাড়িতে শ্রমিক ইউনিয়নের কমিটি গঠনে নানা অনিয়ম ও কার্যালয় দখলের অভিযোগ

পলাশবাড়িতে শ্রমিক ইউনিয়নের কমিটি গঠনে নানা অনিয়ম ও কার্যালয় দখলের অভিযোগ

পলাশবাড়ী প্রতিনিধি ►

গাইবান্ধা জেলা বাস মিনিবাস, কোচ ও মাইক্রেবাস শ্রমিক ইউনিয়নের পলাশবাড়ির কমিটি গঠনে অনিয়ম ও দখলের অভিযোগ উঠেছে। এনিয়ে আজ রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে পলাশবাড়ি উপজেলার গোডাউন বাজারে শ্রমিকরা সংবাদ সম্মেলনে এ অভিযোগ জানান। 

লিখিত বক্তব্যে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়, গোলাম সারোয়ার প্রধান বিপ্লবকে সাধারন সম্পাদক করে একটি কমিটি বহাল থাকতেই একটি মহল অবৈধভাবে সাধারন সভার আহবান করা হয়। গত ১৯ সেপ্টেম্বর ডাকা সেই সভায় বর্তমান কমিটিকে বাদ দিয়ে নতুন কমিটি করা হয়। যা সম্পুর্ণ অবৈধ বলে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে জানানো হয়। সম্মেলনে আরও বলা হয়, বিগত কমিটির সময় মৃত শ্রমিক, কন্যাদায়গ্রস্ত শ্রমিক ও সদস্য ভর্তির ব্যাংকের অর্থ, অবকাঠামো এবং শ্রমিক ইউনিয়ন অফিসের অধিগ্রহণকৃত প্রায় অর্ধ কোটি টাকার হিসাবের সাথে অনেক গড়মিল পাওয়া গেছে। যা তদন্তে একটি এডহক কমিটিও গঠন করা হয়েছিল। এব্যাপারে গাইবান্ধা জেলার বিভিন্ন স্থান থেকে আসা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর সকল সমস্যা সমাধানের জন্য সেনাাবাহিনীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন পলাশবাড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম সারওয়ার বিপ্লব, শ্রমিক নেতা আব্দুল ওয়াহেদ, সাজু মিয়া, হোসেন আলী, আফজাল হোসেন, সুরুজ মিয়া, আব্দুল ওসমান, আব্দুল কুদ্দুস প্রমুখ। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad