• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৭-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২৪
  • ২৮৫৬ বার দেখা হয়েছে

নদী ভাঙন থেকে স্থায়ীভাবে রক্ষায় চলতি অর্থবছরেই কাজ শুরু হবে-সাংসদ মাহমুদ হাসান রিপন 

নদী ভাঙন থেকে স্থায়ীভাবে রক্ষায় চলতি অর্থবছরেই কাজ শুরু হবে-সাংসদ মাহমুদ হাসান রিপন 

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সাংসদ এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, ফুলছড়ি উপজেলাকে নদী ভাঙনের হাত থেকে স্থায়ীভাবে রক্ষায় চলতি অর্থবছরেই কাজ শুরু হবে। ফুলছড়ি উপজেলার মানুষের জীবনমান উন্নয়নে বতর্মান সরকার ব্যাপক কাজ করছে। এসব কাজের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি বলেন, আমি কয়েক মাসের জন্য সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রতিটি ইউনিয়নে রাস্তা পাকাকরণ সহ সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ করেছি। ব্রহ্মপুত্র নদের ডানতীরের বন্যা নিয়ন্ত্রণ বাঁধটি পাকাকরণ করে সৌন্দর্যবন্ধনের মাধ্যমে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার বিষয়টি এখন প্রক্রিয়াধীন। ফুলছড়ি-সাঘাটা উপজেলার মানুষ উন্নয়নের পক্ষ নিয়ে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিবে বলে আমি বিশ্বাস করি। 

সোমবার (৩১ জুলাই) দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্য উড়িয়া ওয়াপদা বাঁধ হতে আছির উদ্দিনের বাড়ি পর্যন্ত প্রায় এক কোটি টাকা ব্যয়ে আধা কিলোমিটার সড়ক আরসিসি দ্বারা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী সাবিউল ইসলাম, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজহারুল ইসলাম বাবলু, উড়িয়া ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা প্রমুখ। পরে সাংসদ মাহমুদ হাসান রিপন উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সৈয়দপুর পাকা সড়ক হতে ঘোলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ৪৩ লক্ষ টাকা ব্যয়ে আধা কিলোমিটার সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রজব আলী, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, সাবেক সহ-সভাপতি নয়া মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক এস.এম জাভেদ, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, অধ্যক্ষ এটিএম রাশেদুজ্জামান রোকন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, অনিক হাসান টিটু, প্রভাষক মোসলেম উদ্দিন মাসুম প্রমুখ।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়