• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-২-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৩৮
  • ১২২৭ বার দেখা হয়েছে

পার্বতীপুর রেল কলোনীতে নব বধুর অস্বাভাবিক মৃত্যু

পার্বতীপুর রেল কলোনীতে নব বধুর অস্বাভাবিক মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের পার্বতীপুর হলাদীবাড়ি রেল কলোনীতে মাত্র ৩ মাসের নব বিবাহিত মাহবুবা বেগম মিষ্টি (২৬) নামক এক নববধুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এটি ঘটে আজ বুধবার সকালের দিকে। অস্বাভাবিক এই মৃত্যুর ঘটনাটিকে কন্যা পক্ষ বলছে হত্যাকান্ড। অপরদিকে ছেলেপক্ষ বলছে আতœহত্যা। দু’পক্ষের দ্বিধাদন্দ্বের অবসান ঘটাতে রেলওয়ে পুলিশ সুরতহাল তৈরী করে লাশ দিনাজপুর মর্গে পাঠিয়েছে।

জানা যায়, ৩ মাস পূর্বে সাহেবপাড়া মহল্লার মুদি ব্যবসায়ী মোবারক হোসেনের কন্যার সাথে হলদীবাড়ি কলোনীর অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক রজব আলীর ছেলে শাহনেওয়াজ হোসেন রনির প্রেম ঘনিষ্ঠ বিয়েটি হয়। রনি আশা এনজিওর নেত্রকোনার মোহনগঞ্জ শাখার থেরাপিষ্ট পদে কর্মরত। বিয়ের পর থেকে মেয়ে পরিবারের দারিদ্রতা সংক্রান্ত নানা রকম বিবাদ-বিসম্বাদ ছিল বলে এলাকাবাসীরা জানান। ঘটনার সময় মিষ্টির স্বামী রনি বাড়িতে ছিল না। স্থানীয়রা জানায়, বাড়ির লোকজনের আর্ত চিৎকারে আমরা ছুটে গিয়ে খাটের নিচে পড়ে থাকা অবস্থায় মিষ্টির লাশ দেখতে পায়। এসময় আরো দেখতে পায় সিলিংয়ের সাথে একটি ওড়না ঝুলে আছে। ওড়নার সঙ্গে লাশের কোন সংশ্লিষ্টতা ছিল না।

এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার ওসি এ কে এম নুরুল ইসলামের সাথে ফোনে কথা হলে তিনি জানান, মৃত্যুর ঘটনাটি নিঃসন্দেহে অস্বাভাবিক। মুখে এবং গলায় বেশ বড় মাপের দাগ ছিল। মিষ্টির শ্বশুর এবং শ্বাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। এ সংবাদ পাঠানো পর্যন্ত নব বধুর স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছিল।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়