• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩১
  • ১৩৫৮ বার দেখা হয়েছে

বিএনপিকে দমন করতে সরকার মরিয়া হয়ে উঠেছে

বিএনপিকে দমন করতে সরকার মরিয়া হয়ে উঠেছে

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা বিএনপির উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল থেকেই বিএনপি ও বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী সেখানে গিয়ে জড়ো হতে থাকেন। বিকেলে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহনে একটি র‌্যালী উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, গাইবান্ধা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুন্নবী টিটুল।

ফুলছড়ি উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি’র সভাপতিত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সালাম সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, উদাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি এনামুল হক, সাধারন সম্পাদক আনিছুর রহমান, ফুলছড়ি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক টুকু মিয়া, ফুলছড়ি উপজেলা যুবদলের আহবায়ক নজরুল ইসলাম নান্টু মিয়া,  সদস্য সচিব ফারুকুল ইসলাম ফারুক, ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক লিংকন, উপজেলা ছাত্রদলের আহবায়ক আলমাস হোসাইন সহ বিএনপির অন্যান্য অংঙ্গসংগঠনের নেতাকর্মী।

বক্তারা বলেন, বিএনপিকে দমন করতে সরকার মরিয়া হয়ে উঠেছে। আমলা ও পুলিশ বাহিনীকে দিয়ে মিছিল মিটিং বন্ধ করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার ষড়যন্ত্র করছে। পৃথিবীর কেউ সারাজীবন ক্ষমতায় থাকতে পারেনি। এই সরকারও ক্ষমতায় টিকে থাকতে পারবে না। তারা বলেন, আওয়ামী ফ্যাস্টিস সরকারের আমলে গায়েরী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী লীগের  নেতাকর্মীরা সর্বগ্রাসী দুর্নীতি করে চলছে। তারা নির্যাতন নিপিড়ন হত্যা, গুম আর রাষ্ট্রের টাকায় লুটপাট শুরু করেছে। এসব বিষয়ে একদিন তাদেরকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়