Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ১১ ঘন্টা আগে
  • ৪৮ বার দেখা হয়েছে

মাধুকর ডট নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ

মাধুকর ডট নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ

কে এম রেজাউল হক

আজ ২৬ সেপ্টেম্বর, মাধুকর ডট নিউজের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। ২০২২ সালের এই দিনে যাত্রা শুরু করে গাইবান্ধার একমাত্র নিবন্ধিত এই নিউজ পোর্টালটি।

গাইবান্ধাসহ উত্তরবঙ্গের সংবাদকে সর্বাধিক গুরুত্ব দেয়ার পাশাপাশি জাতীয়, আন্তর্জাতিক, সংস্কৃতি, খেলাধুলা, মতামতসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন নিয়ে প্রকাশনা অব্যাহত রেখেছে মাধুকর ডট নিউজ পোর্টাল।

দেখতে দেখতে বছর পেড়িয়ে আজ মাধুকর ডট নিউজ পা দিলো তৃতীয় বর্ষে। আজকের দিনটি মাধুকর ডট নিউজ পরিবারের জন্য অবশ্যই আনন্দের। 

একটি মিডিয়ার পক্ষে আস্থার গণমাধ্যমে পরিণত হওয়ার জন্য দুই বছর মোটেও যথেষ্ট সময় নয়। এ কথা আমরা বলতেই পারি, মাধুকর ডট নিউজ সেই অসাধ্য সাধন করেছে। আস্থার জায়গা করে নিয়েছে পাঠক-দর্শকের মনে। তাদের ভালোবাসায় ভর করেই মাধুকর ডট নিউজ আজ উত্তরবঙ্গের অন্যতম অনলাইন মিডিয়া।

সংবাদপত্র সমাজের দর্পণ। শুরু থেকেই আমরা সমাজের অনিয়ম, দুর্নীতি, সমস্যা, সম্ভাবনা, উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের সংবাদ প্রচার-প্রকাশে সক্রিয় রয়েছি। সেই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে বলে আমাদের বিশ্বাস। পাশাপাশি, মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে সুখী ও সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনেও কাজ করবে মাধুকর ডট নিউজ। আপনাদের সকলের সার্বিক সহযোগিতা মাধুকর ডট নিউজ এর অগ্রযাত্রায় পাথেয় হয়ে থাকবে

কে এম রেজাউল হক

সম্পাদক

মাধুকর ডট নিউজ

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad