Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-৯-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:১৭
  • ৫০ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জের কাপাসিয়া ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে ‘মমতা’র সেবাদান শুরু

সুন্দরগঞ্জের কাপাসিয়া ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে ‘মমতা’র সেবাদান শুরু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি►

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মা ও নবজাতকের সেবা, কিশোর-কিশোরীর প্রজনন স্বাস্থ্য সেবা এবং পরিবার পরিকল্পনা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

আজ (মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর) এই কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

সেভ দ্য চিলড্রেন বাংলাদেশের কারিগরী সহযোগিতায় এসকেএেস ফাউন্ডেশনের বাস্তবায়িত মমতা প্রকল্পের মাধ্যমে ও সরকারের পরিবার পরিকল্পনা বিভাগের সহায়তায় কাপাসিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে গর্ভবতী মায়েদের প্রসবপূর্ব সেবা, নবজাতকের সেবা, কিশোর-কিশোরীদের  প্রজনন স্বাস্থ্য সেবা সহ পরিবার পরিকল্পনা সেবা প্রদানের জন্য উপযুক্ত করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক প্রসেন জিৎ প্রনয় মিশ্র। বিশেষ অতিথি ছিলেন সেভ দ্য চিলড্রেন বাংলাদেশের সেক্টর ডিরেক্টর (হেলথ ও নিউট্রেশন) ডা. গোলাম মোদাব্বির মিয়া। 

এছাড়াও কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজু মিয়া, এসকেএস ফাউন্ডেশনের প্রতিনিধি বাহারাম খান, সেভ দ্য চিলড্রেনের সিনিয়র ম্যানেজার হাবিবা খালেদা এবং সুন্দরগঞ্জ পরিবার পরিকল্পনার মেডিকেল অফিসার ডা. আতিকুর রহমান উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মমতা প্রকল্পের প্রকল্প কর্মকর্তা ফারজানা সুলতানা। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad