Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৬-২০২৪, সময়ঃ দুপুর ১২:১১
  • ২৫ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে অধ্যাপক আমিনুল ইসলামকে সংবর্ধনা প্রদান

গোবিন্দগঞ্জে অধ্যাপক আমিনুল ইসলামকে সংবর্ধনা প্রদান

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

বিএনপি’র রংপুর বিভাগীয় সহ-সাংগঠানিক সম্পাদক নির্বাচিত হওয়ায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গসহযোগি সংগঠনের পক্ষ থেকে অধ্যাপক আমিনুল ইসলামকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

গত বুধবার বিকেলে নবনির্বাচিত সহ-সাংগঠানিক আমিনুল ইসলাম ঢাকা থেকে গোবিন্দগঞ্জ উপজেলা সীমানা ঢাকা-রংপুর মহাসড়কের চাপড়ীগঞ্জে এলে তাকে ফুল দিয়ে বরণ করা হয়। এরপর মোটরসাইকেল শোভাযাত্রা করে শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয় চত্বরের সংবর্ধণাস্থলে আনা হয়। পরে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসহযোগি সংগঠন আয়োজিত সংবর্ধণা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র আহ্বায়ক ফারুক আহমেদ।

 এতে অনুষ্ঠানের প্রধান অতিথি নব নির্বাচিত সহ-সাংগঠানিক অধ্যাপক আমিনুল ইসলামসহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপি’র আহ্বায়ক রবিউল কবির মনু, সদস্য সচিব আবু জাফর লেলিন, উপজেলা যুবদলের আহ্বায়ক তৌহিদুল আলম জুয়েল, সচিব এহসানুল কাজী রিপন, পৌর বিএনপি’র সদস্য মনোয়ার হোসেন রাজু, যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হবিব, পৌর যুবদল আহ্বায়ক ময়েন উদ্দীন লিপন, ভারপ্রাপ্ত সদস্য সচিব আনোয়ার হোসেন গোলাপ, থানা ছাত্রদলের আহ্বায়ক সৈয়দ আল আমিন রনি, সদস্য সচিব মনির হোসেন সরকার, পৌর ছাত্রদলের আহ্বায়ক খায়রুল ইসলাম, সদস্য সচিব আরিফুল ইসলাম আরিফ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শেখ শাহ আলম, সদস্য সচিব আনু মন্ডল বাবু, পৌর স্বেচ্ছাসেবকদলের সচিব দেবাশিষ কুমার চাকী কাজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad