Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ১১ ঘন্টা আগে
  • ২৮ বার দেখা হয়েছে

ফুলছড়িতে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু, গ্রামজুড়ে আতঙ্ক

ফুলছড়িতে ভিমরুলের কামড়ে বৃদ্ধার মৃত্যু, গ্রামজুড়ে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ভিমরুলের কামড়ে চিকিৎসাধীন অবস্থায় সালমা বেগম (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। গেল বুধবার (২৫ সেপ্টেম্বর) উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সমিতির বাজার (খামার) এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত সালমা বেগম ওই গ্রামের মৃত সিরাজল হকের স্ত্রী। এ ঘটনায় ওই গ্রামজুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

সালমা বেগমের ছেলে সাজু মিয়া জানান, গত ১৬ সেপ্টেম্বর দুপুরে তার মা বাড়ির পাশে একটি বাঁশঝাড়ের নিচে অবস্থান করছিলেন। এসময় একদল ভিমরুল তার মা সালমা বেগমকে কামড়ায়। পরে তাকে সেখান থেকে স্বজনেরা উদ্ধার করে বাড়িতেই প্রাথমিক চিকিৎসা করান। অবস্থার অবনতি হওয়ায় পরদিন তাকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর তারা বাড়িতে ফেরেন। এ অবস্থায় গেল বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে সালমা বেগম মৃত্যুবরণ করেন।

সাজু মিয়া আরও জানান, তার মা’কে কামড়ানোর পরদিন তার স্ত্রী সেলিমা বেগমও ভিমরুলের আক্রমনের শিকার হন। তবে তিনি বাড়িতেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন। তিনি জানান, ভয়ে কেউ ভিমরুলের বাসার আশেপাশে যেতে পারছে না। মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। ভিমরুলের বাসা ধ্বংস করার জন্য সহযোগিতা প্রয়োজন। 

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফুলছড়ির সাব-অফিসার আব্দুর রহীম বলেন, ‘এসব ব্যাপারে আমরা কাজ করছি না।’ ভিমরুলের বাসা ধ্বংস করার জন্য মৌয়ালদের সাহায্য নেওয়ার জন্য পরামর্শ দেন তিনি। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad