• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৬-২০২৪, সময়ঃ সকাল ১১:৩৩

রাতে প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

রাতে প্রস্তুতি ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক►

বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচটি বাতিল হয়ে গেছে বৃষ্টির কারণে। যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে যাওয়ার আগে কেবল একটি প্রস্তুতি ম্যাচ পাচ্ছে বাংলাদেশ। সেটি ভারতের বিপক্ষে।

আজ (শনিবার, ১ জুন) রাত সাড়ে ৮টায় (বাংলাদেশ সময়) মুখোমুখি হবে দুই দল।

আইপিএলের কারণে অনেকটা দেরি করেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছে ভারত। শেষ মুহূর্তে যাওয়ায় তারাও একটির বেশি প্রস্তুতি ম্যাচ পাবে না।

আজ শনিবার রাতের ম্যাচ দিয়েই বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতিটা নেবে রোহিত শর্মারা। সে হিসেবে আজকের ম্যাচটি দুই দলের জন্যই গুরুত্বপূর্ণ। যুক্তরাষ্ট্রের কন্ডিশন বুঝতে এটি দুই দলের জন্যই বড় সুযোগ।

ম্যাচটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। গতকাল শুক্রবার স্টেডিয়ামের পিচ-আউটফিল্ড পরিদর্শন করেছিলেন দুই দলের অধিনায়ক। সবকিছু দেখেশুনে সন্তোষ প্রকাশ করেছেন তারা।

বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, ‘এটা অবিশ্বাস্য, আমার মনে হচ্ছে পুরোটাই পাগলাটে ব্যাপার। ইন্টারনেটে আমরা দেখেছিলাম, এখানে কিছুই ছিল না (কয়েক মাস আগে)। এখন এটাকে উপযুক্ত ক্রিকেট স্টেডিয়ামই মনে হচ্ছে। দারুণ লাগছে।

তিনি আরও বলেন, বিশেষ করে পূর্বপাশের গ্র্যান্ডস্ট্যান্ড এমন হবে আশা করিনি। মাঠও অনেক ভালো মনে হচ্ছে, সবমিলিয়ে এটি সত্যিকারের ক্রিকেট স্টেডিয়াম হয়ে উঠেছে। সত্যি বলতে, আমি এমন কোনো কিছুই আশা করিনি। আমরা সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে দেখছিলাম, সেটি কেমন দেখাচ্ছে। এখানে আমরা খেলতে যাবো, বিষয়টি রোমাঞ্চকর মনে হচ্ছিল।’

একই ধরনের মন্তব্য করেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তিনিও মাঠ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন এবং খেলার জন্য আগ্রহ দেখান।

নাসাউ স্টেডিয়ামটি গেল জানুয়ারিতেও ছিল দর্শনীয় একটি বাগান। ৫ মাসের মধ্যে একে ক্রিকেট মাঠে রূপ দিয়েছে আইসিসি। ৩৪ হাজার দর্শক ধারণক্ষমতার এই মাঠে গতকাল অনুশীলনও করেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়