• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৬-২০২৪, সময়ঃ বিকাল ০৪:১৩
  • ১২২ বার দেখা হয়েছে

পার্বতীপুরে গোলপোস্ট ও রোপনকৃত সুপারি গাছ নিয়ে গেছে দূর্বৃত্তরা

পার্বতীপুরে গোলপোস্ট ও রোপনকৃত সুপারি গাছ নিয়ে গেছে দূর্বৃত্তরা

এম এ জলিল সরকার, পার্বতীপুর ►

পার্বতীপুরে মাদ্রাসার খেলার মাঠের গোলপোস্ট ও রোপনকৃত সুপারী গাছ তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বিচারের দাবিতে মাদ্রাসা কর্তৃপক্ষ, উপজেলা নির্বাহী অফিসার, পার্বতীপুর মডেল থানায় অভিযোগ দ্বায়ের করেছে। দিনাজপুরের পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের সুদুর ডাংগা দ্বি-মূখী দাখিল মাদ্রাসার খেলার মাঠের গোলপোস্ট ও সদ্য রোপনকৃত সুপারীর গাছ তুলে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ জুন) গভীর রাতে একদল দুর্বৃত্ত পূর্ব শত্রুতার জের ধরে মাদ্রাসার খেলার মাঠে ঢুকে পরিকল্পিত ভাবে গোলপোস্ট ও শতাধিক সুপারির গাছ তুলে নিয়ে যায়।

জানা গেছে, সূদুর ডাংগা দ্বি-মূখী দাখিল মাদ্রাসাটি ৩ একর ৫৭ শতক জমির উপরে ১৯৪২ সালে প্রতিষ্ঠিত। বর্তমান ছাত্র/ছাত্রীর সংখ্যা ৪২৫ জন। শিক্ষক/কর্মচারী ২১ জন। শিক্ষার মান সন্তোষ জনক। কিন্তু একদল দুর্বৃত্ত পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে এই প্রতিষ্ঠানটির জমি দখলসহ বিভিন্ন ক্ষতি সাধনের প্রচেষ্টায় লিপ্ত রয়েছে বলে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শাহ্ মোঃ আব্দুল আলীম সাজু জানিয়েছেন। তিনি আরো জানান, এরই ধারাবাহিকতায় গত বুধবার গভীর রাতে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

সূদুর ডাংগা দ্বি-মূখী দাখিল মাদ্রাসার সুপারেনটেনডেন্ট মোঃ শাহজাহান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাাটি সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও পার্বতীপুর মডেল থানায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত ভাবে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়