• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৬-২০২৪, সময়ঃ দুপুর ১২:১২
  • ৩৯ বার দেখা হয়েছে

সাঘাটায় দুই যুবকের লিঙ্গ কর্তন একজনের মৃত্যু

সাঘাটায় দুই যুবকের লিঙ্গ কর্তন একজনের মৃত্যু

সাঘাটা প্রতিনিধি ► 

গাইবান্ধার সাঘাটায় বেলাল হোসেন (২২) ও সিরাজুল ইসলাম (২০) দুই বন্ধুর বিশেষ লিঙ্গ ব্লেড দ্বারা কর্তন করা হয়েছে। এর মধ্যে বেলাল হোসেন বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বেলাল হোসেন উপজেলা কামালেরপাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার উপজেলার কামালের পাড়া ইউনিয়নের সুজালপুর গ্রামে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, সুজালপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে বেলাল হোসেন (২২) এর সঙ্গে পার্শ্ববর্তী পশ্চিম পবনতাইড় গ্রামের তোতা মিয়ার ছেলে সিরাজুল ইসলামের (২০) দীর্ঘদিনের ধরে বন্ধু সম্পর্ক গড়ে ওঠে। তারা বন্ধু হিসেবে একে অপরের বাড়িতে যাতায়াত করে আসছে। সেই সুবাদে ঈদের পরদিন মঙ্গলবার দুপুরে সিরাজুল ইসলাম বন্ধু বেলাল এর বাড়িতে বেড়াতে যায়। তারা দু’জনে একই রুমে অবস্থান করার পর সিরাজুল ইসলাম হঠাৎ চিৎকার করতে থাকে। এসময় বাড়ির লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে সিরাজুলকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। 

এসময় লোকজনের উপস্থিতি দেখে বেলাল হোসেন ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে সিরাজুল তার বিশেষ লিঙ্গ বন্ধু বেলাল কেটে দেয়ার কথা বললেন। সঙ্গে সঙ্গে তাকে প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা আশঙ্কা দেখে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। 

এদিকে পলাতক বেলাল হোসেনকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির অদুরে নির্জন ভিটার মধ্যে লিঙ্গ কর্তন ও গলায় ক্ষত চিহ্নসহ রক্তাক্ত ও অজ্ঞান অবস্থা উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে বেলালকেও আশঙ্কাজনক অবস্থায় বগুড়ায় জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে বেলাল হোসেনের মৃত্যু হয়। এরিপোট লেখা পর্যন্ত দুই বন্ধুর লিঙ্গ কর্তনের প্রকৃত ঘটনা জানা যায়নি। 

তবে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মততাজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দ্বিতীয় যুবক বেলাল হোসেন বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার খবর পাওয়া গেছে। সমস্ত ঘটনার তদন্ত চলছে বেলালের কর্তন করা লিঙ্গ উদ্ধারের চেষ্টা চলছে। তিনি জানান, এই ঘটনার পিছনে দুই বন্ধুর মধ্যে সমকামিতার ঘটনা থাকতে পারে। তাছাড়া স্বাভাবিক ভাবে এমন ঘটনা ঘটতে পারে না। দ্বিতীয় যুবক বেলাল হোসেন এর কর্তন করা লিঙ্গ খুঁজে পাওয়া যাচ্ছে না। লিঙ্গটি উদ্ধারের চেষ্টা চলছে। এঘটনায় কোনো পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়