• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৯-৬-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৩৬
  • ২৯ বার দেখা হয়েছে

রাণীনগরে পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

রাণীনগরে পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর রাণীনগরের ঐতিহ্যবাহী পালশা কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ৫৬বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীরা দিনব্যাপী ঝমকালো অনুষ্ঠানের আয়োজন করে। কর্মসূচির প্রথমেই একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন ও পরে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। এছাড়াও বিদ্যালয় প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান সময় পর্যন্ত মৃত্যুবরণ করা সকল শিক্ষক, ব্যবস্থাপনা কমিটির সদস্য ও শিক্ষার্থীদের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: খোরশেদ আলমের সভাপতিত্বে এবং প্রাক্তন শিক্ষার্থী রফিকুল ইসলাম ও শাহিনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের সকাল কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও অত্র অঞ্চলে শিক্ষা বিস্তারের বাতিঘর শ্রী: প্রদ্যুৎ কুমার চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বাক্তব্য রাখেন প্রধান আয়োজন কমিটির আহ্বায়ক ও পরিচালনা কমিটির সদস্য আবু নাছের হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও নওগাঁ সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এ, কে, এম, জুলফিকারুল হক, নীলফামারী পিটিআইয়ের সুপারিনটেন্ড সেলিনা আখতার, সমাজসেবক হাফিজুর রহমান বাচ্চু, এছাহক আলী প্রমুখ।

এসময় প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পদচারণায় মুখর হয়ে ওঠে বিদ্যালয় প্রাঙ্গন। পরে বহুবছর পর প্রিয় বিদ্যাপিঠে আসতে পারায় প্রাক্তন শিক্ষার্থীদের স্মৃতি চারণ মূলক বক্তব্যে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। অনুষ্ঠানে বিনামূল্যে রক্তদান কর্মসূচি ও র‌্যাফেল ড্রসহ নানা কর্মসূচিরও আয়োজন করা হয়। এছাড়াও বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়