• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৬-২০২৪, সময়ঃ বিকাল ০৫:২৫
  • ৭৭ বার দেখা হয়েছে

কাউনিয়ার নাজিরদহ গ্রামে সেতুর মুখ ভরাট বাড়িঘর ফসল পানিতে তলিয়ে গেছে

কাউনিয়ার নাজিরদহ গ্রামে সেতুর মুখ ভরাট বাড়িঘর ফসল পানিতে তলিয়ে গেছে

কাউনিয়া প্রতিনিধি

কাউনিয়া উপজেলার হারাগাছ ইউনিয়নের নাজিরদহ বকুল তলা গ্রামে মীরবাগ-হারাগাছ পাকা সড়কে এক প্রভাবশালী ব্যক্তি সেতুর মুখ মাটি দিয়ে ভরাট করায় পানি বের হতে না পারায় জলাবদ্ধতার সৃষ্টি হয়ে প্রায় এক হাজার হেক্টর জমির লেট বোরো ধান, পাট, ভুট্টা, আমন বীজতলা, শশা, পটল, ঢ়েঁড়স, পেঁপে, সবজিসহ বিভিন্ন ফসল পানিতে তলিয়ে গেছে। এছাড়াও অর্ধশতাধিক বাড়িতে পানি ঢুকে সাধারণ মানুষের দুর্ভোগের সৃষ্টি হয়েছে। 

নাজিরদহ বকুল তলা গ্রামের বাসিন্দারা জানায়, আব্দুর রফিক নামের এক প্রভাবশালী ব্যক্তি নাজিরদহ বকুল তলা নোয়াখালী টারী গ্রামে মীরবাগ-হারাগাছ সড়কে বড় একটি সেতুর মুখ মাটি দ্বারা ভরাট করায় এবং কয়েক দিন ধরে টানা ভারী বৃষ্টিপাতের কারণে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে বিভিন্ন ফসল তলিয়ে গেছে এবং বাড়ি ঘরে পানি প্রবেশ করে দুর্ভোগের সৃষ্টি হয়েছে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করা হলে বৃহস্পতিবার দুপুরে হারাগাছ ইউপি চেয়ারম্যান মোঃ রাজু আহমেদ ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিদুল হক সেতুর মুখ ভরাট করা স্থান পরিদর্শন করেছেন। 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিদুল হক বলেন, সেতুর মুখ মাটি দ্বারা ভরাট করা ব্যক্তিকে বৃহস্পতিবার বিকালের মধ্যে সেতুর মুখ খুলে দিয়ে পানি অপসারণ করার নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়