Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ২ ঘন্টা আগে
  • ১৬ বার দেখা হয়েছে

মব ভায়োলেন্স বন্ধের দাবিতে গাইবান্ধায় সংহতি সমাবেশ

মব ভায়োলেন্স বন্ধের দাবিতে গাইবান্ধায় সংহতি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক►

‘ছাত্র-জনতার ফ্যাসিস্টবিরোধী গণআন্দোলনের সাথে এদেশের সকল প্রগতিশীল ছাত্র সংগঠনগুলো একাত্ম হয়ে আন্দোলন করেছিল বলে মন্তব্য করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘দীপান্তর ২৪’-এর নেতৃবৃন্দ।

সারাদেশে মব ভায়োলেন্স বন্ধের দাবিতে আজ (শনিবার, ২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টার জেলা শহরের ডিবি রোডে আসাদুজ্জান মার্কেটের সামনে এক সংহতি সমাবেশে তারা এ মন্তব্য করেন।

বক্তারা বলেন, একটি ফ্যাসিস্টমুক্ত দেশের প্রত্যাশা নিয়ে এদেশের ছাত্র-জনতা অভ্যুত্থান সংগঠিত করেছিল। কিন্তু কিছু স্বার্থান্বেষী গোষ্ঠী তাদের স্বার্থ হাসিল করতে আবারও দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির পায়তারা চালাচ্ছে।

দ্বীপান্তর ২৪ এর সংগঠক মনিরুজ্জামান সবুজের সভাপতিত্বে সংহতি সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির জেলা সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্লাহ খোকন, বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিলুফার ইয়াসমিন শিল্পী, দ্বীপান্তর ২৪ এর সদস্য কলি রানী বর্মন, জয়নুল, সংস্কৃতিসহ অন্যরা।

বক্তারা সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ে তোফাজ্জল হোসেন ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শামীম আহমেদসহ দেশের বিভিন্ন জায়গায় নির্মমভাবে পিটিয়ে মানুষ হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করে বক্তারা সারাদেশে মব ভায়োলেন্স বন্ধ এবং অবিলম্বে তিন পার্বত্য জেলায় সংঘাত-সংঘর্ষ বন্ধ করে উস্কানিদাতাদের চিহ্নিত ও বিচারের আওতায় আনার দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad