Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৮-২০২৪, সময়ঃ সকাল ১০:১৯
  • ৩৫ বার দেখা হয়েছে

সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন আটক

সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন আটক

ঠাকুরগাঁও সংবাদদাতা►

সাবেক পানিসম্পদ মন্ত্রী ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে সাদা পোশাকে পুলিশের একদল সদস্য আটক করে নিয়ে গেছেন বলে জানা গেছে।

শুক্রবার (আগস্ট) রাত সাড়ে ১০টায় তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

রমেশ চন্দ্র সেনের স্ত্রী অঞ্জলি সেন অভিযোগ করে বলেন, সাদা পোশাকে পুলিশের ১০-১৫ জনের একটি দল এসে তাকে তুলে নিয়ে যায়। তারা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য হতে পারেন। রমেশকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে এ বিষয়ে কিছু বলেন নি তারা।

অঞ্জলি সেন আরও জানান, সবার কাছে অস্ত্র ছিল। রমেশকে তারা বলেন ওঠেন, চলেন। তারা হাত ধরে জোর করে টেনে নিয়ে চলে যায়। কোথায় নিয়ে যাবেন বারবার জিজ্ঞেস করেছি, কিন্তু তারা কিছু বলেনি৷

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, ডিবির কিছুসংখ্যক সদস্য এসে রমেশ সেনকে ঠাকুরগাঁও নিয়ে গেছেন। ডিবির দলের সঙ্গে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও ছিলেন।

তবে ঠাকুরগাঁও জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, তাদের কোনো টিম সেখানে যায়নি।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গুলফামুল ইসলাম মণ্ডল বলেন, রাত ১০টা ৩০ মিনিটে রমেশ চন্দ্র সেনের বাসা থেকে ফোন আসে। সেখানে যাওয়ার পর আমি দেখতে পাই, ঢাকা থেকে পুলিশের একটি দল এসেছে এবং তারা রমেশচন্দ্র সেনকে তাদের হেফাজতে নিয়েছেন।

এ বিষয়ে আরও জানতে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad