• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৬-২০২৪, সময়ঃ রাত ০৮:২৬

সাঘাটার গৌতম চন্দ ও প্রকাশ কর্মকার পেলেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর গোল্ডেন এ্যাওয়ার্ড

সাঘাটার গৌতম চন্দ ও প্রকাশ কর্মকার পেলেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর গোল্ডেন এ্যাওয়ার্ড

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ গাইবান্ধার সাঘাটা উপজেলা পূজা উদ্যাপন পরিষদ সভাপতি গৌতম কুমার চন্দ ও উপজেলা জুয়েলার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  প্রকাশ চন্দ্র কর্মকারকে দেওয়া হয়েছে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর গোল্ডেন এ্যাওয়ার্ড সম্মাননা।

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গত শুক্রবার (৭ জুন) বিকেলে ঢাকার কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে সংগঠনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আর্দশ জাতি গঠনে শিক্ষাবিদ, সুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর এ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করা হয়েছে । 

গৌতম কুমার চন্দকে সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সাঘাটা উপজেলা জুয়েলার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক  বীর মুক্তিযোদ্ধা  প্রকাশ চন্দ্র কর্মকার ব্যবসা বানিজ্য ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বকবি রবিন্দ্র নাথ ঠাকুর গোল্ডেন এ্যাওয়ার্ড/২০২৪ সম্মাননা প্রদান করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এস.এম মজিবুর রহমান । বিশেষ অতিথি ছিলেন, অবসরপ্রাপ্ত বিচারপতি বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী, জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার ড. মাসুদা সিদ্দিক রোজী, নির্বাচন কমিশন এর সাবেক সচিব ড.মোহাম্মদ জকরিয়া, সাবেক সচিব ড. মোখলেশ উর রহমান, সাবেক সচিব ড.বিকর্ণ কুমার ঘোষ, অর্থ মন্ত্রনালয় এর অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, পুলিশের সাবেক ডিআইজি বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, আলোকিত নারী উন্নয়ন ফাউন্ডেশন চেয়ারম্যান ড.মেহেরুন নিছা মেহেরিন । এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন উপদেষ্টা এ্যাডভোকেট মনির হোসেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়