• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৬-২০২৪, সময়ঃ সকাল ১০:০৫

দৈনিক মাধুকরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

দৈনিক মাধুকরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

দৈনিক মাধুকরের গাইবান্ধা জেলার সাত উপজেলায় কর্মরত প্রতিনিধিদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পত্রিকার কার্যালয়ে শনিবার (২ জুন) বিকেল ৩টায় এ সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হকের সভাপতিত্বে প্রতিনিধি সভায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন নির্বাহী সম্পাদক আবু সাঈদ সুমন, ব্যবস্থাপনা সম্পাদক মোদাচ্ছেরুজ্জামান মিলু, বিজ্ঞাপন ম্যানেজার এ বি এম ছাত্তার, বার্তা সম্পাদক উজ্জল চক্রবর্ত্তী এবং সহকারী বার্তা সম্পাদক ও ম্যানেজার ভবতোষ রায় মনা।

সভায় দৈনিক মাধুকরের সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি এ মান্নান আকন্দ, সাদুল্লাপুর প্রতিনিধি তাজুল ইসলাম রেজা, পলাশবাড়ী প্রতিনিধি আবুল কালাম আজাদ, পলাশবাড়ী পৌর প্রতিনিধি সোহেল রানা, গোবিন্দগঞ্জ প্রতিনিধি গোপাল মোহন্ত, মহিমাগঞ্জ প্রতিনিধি মনজুর হাবীব মনজু, সাঘাটা প্রতিনিধি জয়নুল আবেদীন ও বোনারপাড়া প্রতিনিধি আসাদ খন্দকার অংশগ্রহণ করেন। এছাড়াও এ প্রতিনিধি সভায় মাধুকরের কম্পিউটার সার্কুলেশন ম্যানেজার বিমল চন্দ্র বর্মন, স্টাফ রিপোর্টার আবু সায়েম ও অপারেটর আলী আজম উপস্থিত ছিলেন। সভায় পত্রিকার সংবাদ, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়