• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-৬-২০২৪, সময়ঃ রাত ০৮:৩৪
  • ২৫ বার দেখা হয়েছে

মঙ্গলবার আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

মঙ্গলবার আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক►

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। গ্রুপের পয়েন্ট টেবিলের নানান সমীকরণে সেমিফাইনালের ক্ষীণ সম্ভাবনা আছে টাইগারদের। তবে কোনো সমীকরণ নিয়ে নয়, বাংলাদেশের ভাবনা জুড়ে আছে শেষটা রাঙিয়ে তোলা। 

সেন্ট ভিনসেন্টে মঙ্গলবার (২৫ জুন) ভোর সাড়ে ৬টায় মুখোমুখি হবে দু’দল।

সুপার এইটে উঠলেও, বাংলাদেশ ক্রিকেট দল মন ভরাতে পারেনি দেশের কোটি কোটি ক্রিকেট পিয়াসিদের। বোলাররা যেমন দর্শকদের স্বপ্ন করেছিল আকাশ সমান বিশাল। ঠিক তেমনি মুদ্রোর উল্টো পিঠে হতশ্রী ব্যাটিং ডুবিয়েছে বাংলাদেশের স্বপ্নের জাহাজ। যে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র ক্রিকেট সমর্থকদের মাঝে চাপা রয়েছে রাগ আর ক্ষোভ লিটন শান্তদের ছন্নছাড়া ব্যাটিং পারফরম্যান্সে।

কিন্তু, এই যে এতো এতো রাগ ক্ষোভ হতাশা সমর্থকদের মাঝে। সেই তারাই আবারও প্রচণ্ড ভালবাসা নিয়ে রাজধানী থেকে দেশের নানান প্রান্তের ঘুম ঘুম চোখ রাখবে জায়ান্ট স্কিনে প্রিয় দলের খেলা দেখতে। এই সাকিব তাসকিনরা যেমন বাংলাদেশের মানুষের স্বপ্নের গাঁথুনি দেন। সেই তারাই আবার স্বপ্ন ভঙ্গের কারণ হয়ে ওঠেন।

কিন্তু, সবকিছুর পরেও কষ্ট বুক চাপা রেখে আপনি আপনারা ঠিকই ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখবেন প্রতীক্ষিত এক ভোরের জন্য। হৃদয়ে লাল সবুজের জন্য সীমাহীন ভালবাসা ধারণ করে ঠিকই প্রার্থনা করবেন শেষটা যেন রাঙিয়ে দেয় বাংলার ক্রিকেটের স্বপ্ন সারথীরা।

অতীতের তথ্য বলছে, বাংলাদেশের ক্রিকেট দলের পিঠ দেয়ালে ঠেকলে আহত বাঘের মতোই ক্ষুধাত্ব হয়ে গর্জে ওঠে। উঠতেই হবে। কারণ আফগানিস্তান যে বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়ে সতর্ক বার্তা দিয়ে রেখেছে। আগের ম্যাচে কোচ চান্ডিকা দারুণ ফর্মে থাকা ফাস্ট বোলার তাসকিনকে একাদশের বাইরে রাখার খেসারত দিয়েছেন। আফগানদের বিপক্ষে সেই ভুল নিশ্চয় আর করবেন না।

বাংলাদেশ ক্রিকেট দলও সংকল্প করেছে শেষটায় কোনো আর কোনো ভুল না করার। আইসিসির ইভেন্টে কখনোই আফগানিস্তানের কাছে না হারার রেকর্ড অক্ষুণ্ন রেখে তাই শেষটা করতে চায় সুখকর।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়