• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৬-২০২৪, সময়ঃ বিকাল ০৫:৪৬
  • ৩৮ বার দেখা হয়েছে

‘সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’

‘সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’

গোপাল মোহন্ত, গোবিন্দগঞ্জ

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেছেন, অবহেলিত জনপদের সুবিধাবঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের লক্ষ্য অবহেলিত অঞ্চলে সড়ক যোগাযোগ ও বিদ্যুৎ সরবরাহ করে অন্যান্য সুবিধার মাধ্যমে শহরের মতো সকল সুবিধা দিয়ে যাওয়া।

আজ (শনিবার, ২২ জুন) দুপুরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের নিয়ন্ত্রণাধীন বিভিন্ন খাল ও সড়কের ওপর ৫টি ব্রিজের উদ্বোধন এবং এলজিইডি’র বাস্তবায়নে ১টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন ও ১টি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, ভাইস চেয়ারম্যান এম এ মতিন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া রায় পাখি, উপজেলা প্রকৌশলী আতিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিন্দার আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রধান জাকারিয়া ইসলাম জুয়েল সংসদ সদস্যের সমন্বয়ক আতিকুর রহমান আতিক প্রমুখ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, প্রায় ১ কোটি ৪০ টাকা ব্যায়ে এই ব্রিজ গুলি হলো উপজেলার সাপমারা ইউনিয়নের তরফকামাল সড়কের ব্রিজ, চক রহিমাপুর গুচ্ছগ্রামের সড়কে, সাহেবগঞ্জ ঠাকুরবাড়ীর সামনে, মদনপুর শ্রীপুর সড়কে এবং শাখাহার মোল্লাপাড়া খালের ওপরের ব্রিজ।

এছাড়াও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তাবায়নে কামদীয়া ইউনিয়নের পূয়াগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন ও রাজাহার  ইউনিয়নের বেউরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবনের নির্মানকাজের উদ্বোধন করেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়