• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৬-২০২৪, সময়ঃ রাত ০৭:৩৭
  • ৫৭ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় বুড়িমারী এক্সপ্রেসের যাত্রাবিরতির দাবি

সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় বুড়িমারী এক্সপ্রেসের যাত্রাবিরতির দাবি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

লালমনিরহাট-ঢাকা রুটে চালু হওয়া বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন ও গণ অবস্থান কর্মরসূচি পালন করা হয়েছে। 

আজ (শনিবার, ১৫ জুন) এলাকাবাসীর ব্যানারে বামনডাঙ্গা রেলওয়ে ষ্টেশন চত্বরে মানববন্ধন ও গণ অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এ কর্মসূচিতে সাথে সমর্থণ জানিয়ে অংশ গ্রহন করেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ নাহিদ নিগার (সাগর)। 

বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল জব্বারের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস আফরুজা বারী, সাবেক ছাত্রলীগ নেতা বিষ্ণু রাম রায়, বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মজনু হিরো, বীর মুক্তিযোদ্ধা পল্লী চিকিৎসক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, ইউপি সদস্য রানু মিয়া, মোহনা পাঠাগারের সভাপতি রাশেদুজ্জামান রাসেল ও গণমাধ্যমকর্মী হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 

কর্মসূচিতে উপজেলাসহ বামনডাঙ্গা, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা, পার্শ্ববর্তী রংপুর জেলার মিঠাপুকুর ও পীরগাছা উপজেলা বিভিন্ন স্তরের জনগণ উপস্থিত ছিলেন। 

বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি প্রথম দিন থেকেই যাত্রা বিরতির দাবিতে গত ১২ মার্চ রাতে বামনডাঙ্গা রেল ষ্টেশন চত্বরে সচেতন এলাকাবাসীর ব্যানারে গণ অবস্থান ও মানববন্ধন পালিত হয়। সে সময় জাতীয় সংসদ সদস্য ও রেলওয়ের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তাগনের আশ্বাসে  গণঅবস্থান কর্মসূচি স্থগিত করা হয়। দীর্ঘ ৩ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত ট্রেনটি এ স্টেশনে যাত্রা বিরতি না পাওয়ায় আবারো সচেতন এলাকাবাসী মানববন্ধন ও গণ অবস্থান কর্মসূচির ডাক দেন। 

বক্তারা অবিলম্বে জনবহুল বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবি জানান এবং ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণ জমায়েত করার ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়