• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-৭-২০২৪, সময়ঃ সকাল ১০:১৮
  • ৮৩ বার দেখা হয়েছে

গাইবান্ধায় বাস উল্টে ফটোগ্রাফার নিহত, আহত অন্তত ১০

গাইবান্ধায় বাস উল্টে ফটোগ্রাফার নিহত, আহত অন্তত ১০

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধা সদর উপজেলার তুলসিঘাটে ঢাকাগামী সোনার বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এ সময় বাসের নিচে চাপা পড়ে নাফিস শাহরিয়ার আকাশ (২৩) নামে এক ফটোগ্রাফারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন বাসের যাত্রী। 

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক সড়কের হেলিপ্যাড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আকাশ গাইবান্ধা শহরের ব্রিজ রোড কালীবাড়ি এলাকার শামসুল হকের ছেলে। তিনি একজন ফটোগ্রাফার ছিলেন।

পুলিশ, বাসের যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার সুন্দরগঞ্জ থেকে ছেড়ে আসা সোনার বাংলা পরিবহনের একটি বাস ২৫-৩০ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। বেপরোয়া গতিতে চলা বাসটি তুলসীঘাটের হেলিপ্যাডের সামনে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান।

এরপর বাসটি সড়কে থাকা মোটরসাইকেলে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নাফিস শাহরিয়ার আকাশ মারা যান। এছাড়া বাসের অন্তত ১০ যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

বাসের যাত্রী জহুরুল ইসলাম ও হাফিজা আকতার হাসি অভিযোগ করে বলেন, শুরু থেকেই বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন চালক। বার বার যাত্রীরা নিষেধ করলেও তাতে কর্ণপাত করেননি তিনি।

গাইবান্ধাসদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদরানা বলেন, বাসের চাপায় ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীনিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোহয়েছে। এ ঘটনায় বাসের চালক ও হেলপারপলাতক রয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়