• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-৭-২০২৪, সময়ঃ বিকাল ০৪:০১
  • ৪৮ বার দেখা হয়েছে

রংপুর বিভাগের ১৬ উপজেলায় নব-নির্বাচিতদের শপথগ্রহণ

রংপুর বিভাগের ১৬ উপজেলায় নব-নির্বাচিতদের শপথগ্রহণ

রংপুর প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ও ৪র্থ ধাপে রংপুর বিভাগের নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 

আজ (বুধবার, ৩ জুলাই) রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান রংপুরের বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

শপথগ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার বলেন, ‘সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে আপনারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। জনগণ পাঁচ বছরের জন্য আপনাদের কাছে ভোট আমানত দিয়েছেন, আপনারা এই পাঁচ বছর জনগণের সেবক হয়ে থাকবেন। কোন স্বজনপ্রীতি নয়, সকলের জন্য সম-অধিকার নিশ্চিত করবেন।’

উপজেলা পরিষদকে স্থানীয় সরকারের গুরুত্বপূর্ণ স্তর উল্লেখ করে তিনি বলেন, ‘উপজেলা পরিষদের সেবা ও উন্নয়নের উপর সরকারের ভাবমূর্তি নির্ভর করে। তিনি নব নির্বাচিত সকল জনপ্রতিনিধিকে অনুরাগ কিংবা বিরাগের বশবর্তী না হয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে প্রশাসনিক কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।’

অনুষ্ঠানে রংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, জেলাপ্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, বিভাগীয় কমিশনার কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক রিয়াজ উদ্দিন-সহ সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্বাচনি ট্রাইব্যুনাল ও যুগ্ম জেলা জজ-১ আদালত, রংপুর-এর সাময়িক স্থগিতাদেশ থাকায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গংগাচড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানের শপথ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়