• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৬-২০২৪, সময়ঃ সকাল ১১:১৬
  • ২১ বার দেখা হয়েছে

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি
নওগাঁয় পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ভোটভটির ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে পত্নীতলার বালুঘা মোড় এলাকায় হাবিবর রহমান (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। অপরদিকে জেলার বদলগাছীর কোলা ইউনিয়নের কেসাইল চাওলাকালি বাজারে আব্দুর রশিদ (৫৫) নামের অপর এক ব্যক্তির মৃত্যু হয়েছে। দুটি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন দুই থানার অফিসার ইনচার্জগণ।

নিহতরা হলো, বদলগাছী উপজেলার পারোরা গ্রামের মৃত ফারেজ উদ্দিনের ছেলে আব্দুর রশিদ ও পত্নীতলার কৃষ্ণপুর ইউনিয়নের মহিমাপুর গ্রামের মৃত কেয়ামউদ্দিনের ছেলে হাবিবর রহমান। জানা যায়, নিহত আব্দুর রশিদ গরু বিক্রয়ের জন্য আক্কেলপুর বাজারে যাওয়ার পথে কেসাইল চাওলাকালি বাজারে পৌছালে তুস বোঝায় একটি ভটভটির চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎণিক ভাবে তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে নিহত হবিবর রহমান বাই সাইকেল নিয়ে নজিপুর থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। একই দিক থেকে আসা মুরগিবাহী একটি ভুটভুটি পিছন থেকে তাকে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পায়। তাৎণিক ভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়