• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৯-৬-২০২৪, সময়ঃ সকাল ১০:৪৭
  • ৩৮ বার দেখা হয়েছে

ইন্দোনেশিয়ায় তরুণীকে বিয়ে করে দেশে ফিরলেন জয়পুরহাটের শাকিউল

ইন্দোনেশিয়ায় তরুণীকে বিয়ে করে দেশে ফিরলেন জয়পুরহাটের শাকিউল

জয়পুরহাট সংবাদদাতা ►

ইন্দোনেশিয়ায় তরুণীকে বিয়ে করে দেশে ফিরেছেন জয়পুরহাটের তেলাল উপজেলার কুশুমশহর গ্রামের আমিনুর ইসলামের ছেলে শাকিউল ইসলাম (২৯)। শাকিউলের স্ত্রী ইন্দোনেশিয়ার জাম্বি প্রদেশের পদজাদজারন বিশ্ববিদ্যালয়ের প্রভাষক তারাডা বার্লিয়ান মেগানেন্ডা (২৭)।

ইন্টারন্যাশনাল ভাষা শিার অনলাইন প্ল্যাটফর্ম ‘স্পিকিং২৪ডটকম’ এর মাধ্যমে ইন্দোনেশিয়ার তরুণীর সঙ্গে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাংলাদেশি যুবক শাকিউল ইসলামের।

জানা গেছে, মধ্যবিত্ত পরিবারের শাকিউল ইসলাম লেখাপড়া শেষে চাকরির জন্য ঢাকা শহরে যান। সেখানে প্রাইভেট কোম্পানির চাকরির পাশাপাশি ইন্টারন্যাশনাল ভাষা শিা ফোরাম স্পিকিং২৪ডটকম নামে একটি ওয়েবসাইটের মাধ্যমে তাদের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত দুই মাস আগে শাকিউল ঢাকা থেকে ইন্দোনেশিয়ায় যান। ১০ জুন ওই দেশের মুসলিমরীতি অনুযায়ী পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। এরপর মঙ্গলবার বিকেল ৫টায় নববধূকে নিয়ে উপজেলার কুশুমশহর গ্রামের বাড়িতে আসেন শাকিউল। বিদেশি বউকে দেখতে এলাকার মানুষ ভিড় করছেন তাদের বাড়িতে।

এ বিষয়ে শাকিউল ইসলাম বলেন, আমি তার দেশে গিয়ে ওই দেশের রেওয়াজ অনুসারে বিয়ে করেছি। আগামী বৃহস্পতিবার এদেশের রেওয়াজ অনুসারে বউভাত হবে। আর নববধু তারাডা বার্লিয়ান মেগানেন্ডা বলেন, বাংলাদেশের যুবক শাকিউল ইসলামকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে আমি ধন্য। আমাদের জন্য সবাই দোয়া করবেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়