• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৫-২০২৩, সময়ঃ রাত ০৮:৫৬
  • ৪৯ বার দেখা হয়েছে

সৈয়দপুরে বাজার তদারকি অভিযানে চার প্রতিষ্ঠানের ২৭ হাজার টাকা জরিমানা

সৈয়দপুরে বাজার তদারকি অভিযানে চার প্রতিষ্ঠানের ২৭ হাজার টাকা জরিমানা

শাহজাহান আলী মনন, সৈয়দপুর ►

নীলফামারীর সৈয়দপুরে প্রসাধনীর বিভিন্ন দোকানে তদারকি অভিযান পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) সকাল সাড়ে ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত যৌথভাবে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের নীলফামারী কার্যালয়।

অভিযানকালে বিভিন্ন অপরাধে চারটি দোকানে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক শামসুল আলম ও সৈয়দপুর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক আলতাফ হোসেন। 

অভিযানে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুসারে শহরের শহীদ ডা: শামসুল হক সড়কস্থ নাজ কসমেটিকস দোকানে ভারত থেকে অবৈধপথে আনা, বিএসটিআইয়ের অনুমোদনহীন, মেয়াদোত্তীর্ণ, নামী ব্রান্ডের নকল পণ্য বিক্রির দায়ে ১০ হাজার, একই অপরাধে এবং মনিহারি মার্কেটের  (চুরিপট্টি) ওয়াহাব কসমেমেটিকস ও সাজু কসমেটিকস দোকানে ৬ হাজার করে ১২ হাজার এবং আরিফ জরি হাউজে ৫ হাজার টাকাসহ মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে অভিযানের খবরে জরিমানা এড়াতে অধিকাংশ দোকানদার দোকান বন্ধ করে সটকে পড়েন। সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বলেন, এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়