• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-১০-২০২৩, সময়ঃ রাত ০৭:২৫
  • ১০৫ বার দেখা হয়েছে

পীরগাছায় বিয়াইর বাড়ির পিছন থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

পীরগাছায় বিয়াইর বাড়ির পিছন থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি  

রংপুরের পীরগাছায় ছেলের শ্বশুর (বিয়াই) বাড়ির পিছন থেকে মোজাম্মেল হক (৫৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন পীরগাছা থানার ওসি(তদন্ত) সেলিমুর রহমান। এর আগে বিকালে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের বীর নারায়ণ (আসামীপাড়া) গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মোজাম্মেল হক (৫৫) একই ইউনিয়নের গোপাল (ব্যাকাটারী) গ্রামের মৃত আহমদ উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোজাম্মেল হকের ছেলের সঙ্গে একই ইউনিয়নের বীর নারায়ণ (আসামীপাড়া) গ্রামেরর আব্দুল আউয়ালের মেয়ের বিয়ে হয়। শনিবার মোজাম্মেল হক তার ছেলের বউকে নেওয়ার জন্য বেয়াইর বাড়িতে যান। পরে রবিবার সকালে বিয়াই আউয়ালের বাড়ির পাশে গলায় গামছা পেছানো অবস্থায় গাছের সাথে ঝুলন্ত মফিজের মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় লোকজন জানায়, তিন ছেলে ও এক মেয়ের বাবা মোজাম্মেল হক। তার বড় দুই ছেলে বিদেশে থাকেন। একমাত্র মেয়ে থাকেন ঢাকায়। ছেলেদের বিদেশে পাঠাতে ঋণগ্রস্ত হয়ে পড়েন মোজাম্মেল হক । একদিকে ঋণের চিন্তা, অন্য দিকে স্ত্রী আমেনা বেগম ও প্রবাসী ছেলের স্ত্রীদের সাথে তার মনোমালিন্য চলছিল। এ নিয়ে তিনি বিকারগ্রস্ত হয়ে পড়েন এবং ঋণের চাপে মাঝেমাঝেই আত্মগোপন করতেন। 

নিহতের স্ত্রী আমেনা বেগম বলেন, তিন দিন থেকে মোজাম্মল হক নিখোঁজ ছিলেন। তাকে বিভিন্ন স্থানে খুঁজেও পাওয়া যায়নি। মাঝে মাঝে তিনি এ রকম করতেন বলে থানায় জিডি করা হয়নি। পীরগাছা থানার ওসি(তদন্ত) সেলিমুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়