• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৫:৫৬
  • ২৬ বার দেখা হয়েছে

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টা বোঝাই ট্রাকের সঙ্গে সার বৌঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও চালকের সহকারীর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) ভোর ছয়টার দিকে ঘোড়াঘাট উপজেলার দিনাজপুর-ঘোড়াঘাট মহাসড়কের টিএন্ডটি মোড় এলাকায় এঘটনা ঘটে।
নিহতরা হলেন, ট্রাকচালক গোলাম রব্বানী (৫০) ও চালকের সহকারী রেজওয়ান(৩৫) তারা দুজনই জয়পুরহাট সদরের চৌমুহনীর।

পুলিশ ও স্থানীয় জানায়, দিনাজপুর থেকে ভুট্টা বোঝাই(ঢাকা-মেট্রো-ট-২০-৬৬৪৯) একটি ট্রাক গাইবান্ধার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে সার বোঝাই একটি ট্রাক(ঝিনাইদহ-ট-১১-১৬৪৬) দিনাজপুরের দিকে আসছিলো। পথে টিএন্ডটি মোর এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও চালকের সহকারী মৃত্যু হয়। ঘটনার পরপরই সার বোঝাই ট্রাকচালক ও তাঁর সহকারী ট্রাকটি ঘটনাস্থলে রেখে পালিয়ে যান। খবর পেয়ে ফায়ারসার্ভিসের সদস্যরা দুমড়েমুচড়ে যাওয়া ট্রাকের ভিতর থেকে চালক ও সহকারীকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান জানান,ভোর সাড়ে পাঁচটা থেকে ছয়টার মধ্যে উপজেলার মহাসড়কের টিএন্ডটি মোড়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি। 

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। সার বোঝাই ট্রাকের চালক ও সহকারী পলাতক রয়েছে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

নিহত দুইজনের লাশ ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়