• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৪:১৫
  • ১৬১ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ৫ম বার্ষিক জেলা হাজী সম্মেলন অনুষ্ঠিত

গাইবান্ধায় ৫ম বার্ষিক জেলা হাজী সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধায় জেলা হাজী কল‍্যাণ ফাউন্ডেশনের উদ‍্যোগে ৫ম বার্ষিক জেলা হাজী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় গাইবান্ধা সরকারি কলেজের পৃথক পৃথক হল রুমে পুরুষ ও মহিলা হাজীদের সম্মেলন প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার।

প্রিন্সিপাল আলহাজ্ব আব্দুল মতিনের সঞ্চালনায় ও অতিরিক্ত জেলা ম‍্যাজিস্টেট মশিউর রহমানের সভাপতিত্বে হাজী সম্মেলনে অন্যন্যাদের মধ্যে বিশেষ অতিথি বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম‍্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং গাইবান্ধা জেলা হাজী কল‍্যান ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবু বকর সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার ইব্রাহিম হোসেন, গাইবান্ধা হাজী কল‍্যান ফাউন্ডেশন উপদেষ্টা ও পৃষ্ঠপোষক আলহাজ্ব মাজহারুল মান্নান, গাইবান্ধা সরকারী কলেজের অধ‍্যক্ষ আলহাজ্ব খলিলুর রহমান। 

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন আলহাজ্ব জুবায়ের হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা হাজী কল‍্যান ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম মুকুল। সংগঠনের বার্ষিক প্রতিবেদন পেশ করেন আলহাজ্ব আব্দুল মান্নান সরকার। বক্তব্য রাখেন আলহাজ্ব মাহমুদল হাসান কাশেমি পেশ ইমাম গাইবান্ধা। এছড়াও সংগঠনের সাত উপজেলা সভাপতি/সাধারণ সম্পাদক বক্তব্যে রাখেন। পরিশেষে দেশ ও জাতির কল‍্যানে দোয়া করে অনুষ্ঠান সমাপ্তি ঘোণনা করা হয়।                

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়