• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৪, সময়ঃ দুপুর ০২:৪১

গাইবান্ধা সদরের চেয়ারম্যান রিংকু, ভাইস চেয়ারম্যান মিলন ও মোর্শেদা

গাইবান্ধা সদরের চেয়ারম্যান রিংকু, ভাইস চেয়ারম্যান মিলন ও মোর্শেদা

নিজস্ব প্রতিবেদক

ষষ্ঠ গাইবান্ধা সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৫৪ হাজার ৭৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দোয়াত-কলম প্রতীকের প্রার্থী মো. আমিনুর জামান (রিংকু)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইস্তিকুর রহমান কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৪৮ হাজার ৯৪৪ ভোট।

ভোটের দিন (মঙ্গলবার, ২১ মে) মধ্যরাতে সদর উপজেলা পরিষদে ভোটের ফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র (কনফারেন্স রুম) থেকে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করা হয়।

বেসরকারিভাবে এ ফলাফলে চশমা প্রতীকে ৩৭ হাজার ৩৭১ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন রফিকুল ইসলাম মিলন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শরিফুল ইসলাম (সনজু) পেয়েছেন ২৮ হাজার ৩৪২ ভোট।

এদিকে পদ্মফুল প্রতীকে ৯৯ হাজার ৮৭ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন মোর্শেদা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শিল্পী খাতুন প্রজাপতি প্রতীকে পান ১৫ হাজার ২৯৪ ভোট।

এ উপজেলায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর আগে, সকাল ৮টা থেকে একযোগে উপজেলার ১৬৩টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোটগ্রহণ শুরু হয়। যা একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৮৬ হাজার ৫৯৯ জন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়