Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ১২ ঘন্টা আগে
  • ৩৮ বার দেখা হয়েছে

ফুলছড়িতে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে স্কুলছাত্র উদ্ধার

ফুলছড়িতে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে স্কুলছাত্র উদ্ধার

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি►

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার চরাঞ্চলে নিখোঁজের দুই ঘণ্টা পর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় আকাশ মিয়া (১১) নামের এক স্কুলছাত্রকে উদ্ধার করেছেন স্থানীয়রা। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার উড়িয়া ইউনিয়নের কালাসোনা গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই স্কুলছাত্র গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্কুলছাত্র স্থানীয়দের মাধ্যমে উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া। 

উদ্ধার হওয়া স্কুলছাত্র ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের বাজে তেলকুপি এলাকার মঞ্জু মিয়ার ছেলে আকাশ (১১)। সে স্থানীয় চরকৃষ্ণমণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

এদিকে আকাশের পরিবারের দাবি, প্রতিপক্ষরা শত্রুতাবশত আকাশকে হত্যার উদ্দেশ্যে হাত, পা ও মুখ বেঁধে রাখে। 

উদ্ধার হওয়া স্কুলছাত্রের চাচা মিলন মিয়া বলেন, ‘ভাতিজা আকাশ বুধবার মাগরিবের আজান হওয়ার সময় নিখোঁজ হয়। এর দুই ঘণ্টাপর চর কালাসোনার গ্রামে বালুচর থেকে তার হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় গ্রামপুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে আমাদের খবর দেয়। আমরা তাকে নিয়ে ফুলছড়ি থানায় যাই। থানা পুলিশ চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠায়। আমরা এখন গাইবান্ধা হাসপাতালে আছি।’ 

ওসি রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, ‘এর আগে ওই এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। উদ্ধার হওয়া স্কুলছাত্র হামলায় নিহত ব্যক্তির নাতি হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এসব কারণে তার হাত, পা ও মুখ বাঁধার ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad