Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৯-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৫০
  • ৪৭ বার দেখা হয়েছে

অসুস্থ সাংবাদিক রজতকান্তি বর্মনকে গাইবান্ধা থেকে নেওয়া হলো রংপুরে

অসুস্থ সাংবাদিক রজতকান্তি বর্মনকে গাইবান্ধা থেকে নেওয়া হলো রংপুরে

নিজস্ব প্রতিবেদক►

হৃদরোগের নানা উপসর্গ নিয়ে গাইবান্ধার অসুস্থ সাংবাদিক-কবি রজতকান্তি বর্মনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

আজ (মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে গাইবান্ধা জেনারেল হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্সে করে তাঁকে রংপুরে নেওয়া হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক দল তাঁর চিকিৎসা দেবেন।

রজতকান্তি বর্মন সাপ্তাহিক চলমান জবাবের ভারপ্রাপ্ত সম্পাদক; দৈনিক বাংলাদেশ বার্তা, সাপ্তাহিক প্রতিপক্ষের গাইবান্ধা প্রতিনিধি এবং গাইবান্ধা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ প্রগতি লেখক সংঘ জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। অসুস্থতার কারনে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাঁকে রংপুরে নিয়ে উন্নত চিকিৎসার উদ্যোগ নেওয়া হয় বলে জানান স্বজনরা।

রজতকান্তি বর্মন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আবার গাইবান্ধা ফিরবেন, সেই শুভকামনা জানিয়েছেন জেলায় কর্মরত সাংবাদিকেরা। তাঁকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার সময় গাইবান্ধা রিপোটার্স ইউনিটির সভাপতি রেজাউন্নবী রাজু, গাইবান্ধা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি অমিতাভ দাশ হিমুন, ফটোসাংবাদিক কুদ্দুস আলমসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

গত ১৬ সেপ্টেম্বর (সোমবার) বিকেলে রজতকান্তি বর্মন শহরের কাচারী বাজার এলাকায় গাইবান্ধা প্রেসক্লাবে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাঁকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের কার্ডিওলজী বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. এম এ সালেহ প্রথমে তাঁকে তত্ত্বাবধানে নিয়ে চিকিৎসা শুরু করেন। নানা পরীক্ষা-নিরীক্ষার পর মঙ্গলবার মেডিকেল টিম তাঁর উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার সুপারিশ করে।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad