• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৭-২০২৪, সময়ঃ রাত ১০:০১
  • ৪৭ বার দেখা হয়েছে

গাইবান্ধায় বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন গোবিন্দগঞ্জ কলেজ

গাইবান্ধায় বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন গোবিন্দগঞ্জ কলেজ

নিজস্ব প্রতিবেদক►

জেলা প্রশাসকের কার্যালয় ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে গোবিন্দগঞ্জ সরকারি কলেজ দল। সাঘাটার বোনারপাড়া সরকারি ডিগ্রি কলেজকে ১-০ গোলে হারিয়ে জেলা পর্যায়ের শিরোপা জিতেছে দলটি।

শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে আজ (সোমবার, ১ জুলাই) বিকেলে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

আষাঢের টানা বৃষ্টিতে কর্দমাক্ত মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে ম্যাচ এগোয়। খেলার অষ্টম মিনিটেই বোনারপাড়ার স্ট্রাইকারের একটি দুর্দান্ত শট সেভ করে প্রতিপক্ষের গোলরক্ষক। টান-টান উত্তেজনার ম্যাচের ১৮ মিনিটে গোলের দেখা পায় গোবিন্দগঞ্জ। স্ট্রাইকার রোমানের গোলে ১-০ গোলে এগিয়ে যায় দলটি। বিরতির পর দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বোনারপাড়া। দ্বিতীয়ার্ধের প্রায় পুরোটা সময় নিজেদের পায়ে বল রাখতে পারলেও লক্ষ্য ভেদ করতে পারেনি দলটি। ফলে ১-০ গোলেই শেষ হয় ম্যাচটি।

খেলা শেষে সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের পুরস্কার বিতরণী পর্ব। এতে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) মো. শরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আবদুল্লাহ আল মামুন ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন। জেলা ক্রীড়া অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মারুফ মনা, বোনারপাড়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফারুকুল ইসলাম, গোবিন্দগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. বশির আহম্মেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য মাসুদুর রহমান মাসুদ।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলার ১৬টি কলেজ দল অংশ নেয়। গাইবান্ধা জেলা পর্যায়ের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল বিভাগীয় পর্যায়ের টুর্মামেন্টে অংশ নেবে বলে জানান জেলা ক্রীড়া অফিসার মো. আলমগীর হোসেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়