Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ১৭ ঘন্টা আগে
  • ২০ বার দেখা হয়েছে

রংপুরে গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন

রংপুরে গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার উদ্বোধন

পিআইডি, রংপুর►

রংপুর জিলা স্কুল মাঠে ৫১তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার উদ্‌বোধন করা হয়েছে। 

আজ (মঙ্গলবার, ২২ অক্টোবর) বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পায়রা উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্‌বোধন করেন রংপুরের বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) মোঃ আজমল হোসেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রংপুর অঞ্চলের উপপরিচালক মোঃ শফিকুল ইসলাম।

উদ্‌বোধনী অনুষ্ঠানে প্র্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার বলেন, সুস্থ দেহে সুস্থ মনের বাস। দেহের সুস্থতার জন্য নিয়মিত শরীর চর্চা ও খেলাধূলার কোনো বিকল্প নেই। খেলাধূলায় শারীরিক ও মানসিক বিকাশ ছাড়াও দ্রুত সিদ্ধান্ত গ্রহণ, দলগতভাবে কাজ করার মানসিকতা ও নেতৃত্ব দেওয়ার ক্ষমতা তৈরি হয়। এজন্য শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলায়ও মনোনিবেশ করা উচিত। এধরনের আয়োজন সুস্থ প্রতিযোগিতামূলক মনোভাব জাগিয়ে তুলবে বলে তিনি আশা প্রকাশ করেন। 

প্রতিযোগিতায় অংশ নেন ৫১তম উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন খেলাধূলা ও সাঁতার প্রতিযোগিতা, ২০২৪-এর রংপুর বিভাগের জেলা পর্যায়ের বিজয়ী খেলোয়াড়গণ। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী, অভিভাবক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad