Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-১০-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:০৫
  • ৫৮ বার দেখা হয়েছে

ইউপি চেয়ারম্যান-মেম্বারদের বহাল রাখার দাবিতে গোবিন্দগঞ্জে বিক্ষোভ

ইউপি চেয়ারম্যান-মেম্বারদের বহাল রাখার দাবিতে গোবিন্দগঞ্জে বিক্ষোভ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি►

ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান, সাধারণ সদস্য (মেম্বার) ও সংরক্ষিত মহিলা সদস্যদের বহাল রাখার দাবিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি দেয়া হয়েছে। 

আজ (রবিবার, ২০ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১৭টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ শতশত জনসাধারণ ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করে। 

এসময় বক্তব্য রাখেন রাখাল বুরুজ ইউপি সদস্য রেজাউল, রশিদুল বারী কবিরাজ, সাইফুল ইসলাম প্রিন্স, নাকাই ইউপি সদস্য নজরুল ইসলাম, শিবপুর ইউপি সদস্য আমিনুল ইসলাম, কামারদহ ইউপি সদস্য মেহেরুনেছা কোচাশহর ইউপি সদস্য স্বপ্না বেগম, শালমারা ইউপি জিনজিরা বেগম, রাজাহার ইউপি ববিতা বেগম, ফুলবাড়ী ই্উপি সদস্য হেনা বেগম সহ অন্যরা

বক্তব্যরা বলেন, স্থানীয় সরকার উপদেষ্টার বক্তব্য অবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় আমরা কঠোর আন্দোলনের ডাক দেয়া হবো।যেকোন ষড়যন্ত্র মোকাবেলা করা হবে কারণ আমরা জনগণের ভোটে নির্বাচিত জনপ্রতিনিধি।

শেষে একটি বিশাল মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বর্পূণ সড়ক প্রদিক্ষণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad