• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৪০

গানাসাস এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আলোচনা, সংগীত ও নৃত্য

গানাসাস এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আলোচনা, সংগীত ও নৃত্য

মোদাচ্ছেরুজ্জামান মিলু ►

শনিবার সন্ধ্যায় গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা (গানাসাস) এ অনুষ্ঠিত হয়ে গেল ঈদ পুনর্মিলনী উপলক্ষে আলোচনা, নৃত্য ও সংগীতানুষ্ঠান। শাহানাজ আমিন মুন্নীর উপস্থাপনায় শুরুতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গানাসাস এর কার্যকরী সভাপতি শাজাহান খান আবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কন্ঠশিল্পী নজরুল ইসলাম রাঙা, নাট্য ব্যক্তিত্ব মো. রাগীব হাসান  চৌধুরী হাবুল, বাচিক শিল্পী গৌতমাশিষ গুহ সরকার এবং গানাসাস এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ কে এম হানিফ বেলাল।

পরবর্তীতে সংগীত ও নৃত্য পরিবেশিত হয়। সংগীত পরিবেশন করেন বর্ণশ্রী মোদক, খন্দকার শামীম আহমেদ, নজরুল ইসলাম রাঙা, সিরাজুল ইসলাম সোনা এবং শহীদুল্লাহেল কবির ফারুক। এ সময়ের জনপ্রিয় শিল্পী খন্দকার শামীম দুটি গান গেয়েছেন। বাপ্পী লাহিড়ীর জনপ্রিয় গান-বউ আমার বাপের বাড়ি গ্যাছেরে. . . গানটি গেয়ে খন্দকার শামীম একদিকে যেমন নতুন চমক দেখালেন তেমনি দর্শকরাও যেন গানাসাসে নতুন করে প্রাণ পেলেন।

একক ও দলীয় নৃত্য পরিবেশন করেন লাবিবা, অথৈ, অংকিতা, গুঞ্জন ও মাহিমা। যন্ত্র সংগীতে ছিলেন-তবলায় জাকির হোসেন, কি-বোর্ডে আরিফ হোসেন, অক্টোপ্যাডে রাগীব হাসান সন্তু ও গিটারে শীর্ষ। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়