• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৩-২০২৪, সময়ঃ সকাল ১০:৪১
  • ৬৬ বার দেখা হয়েছে

স্বাধীনতা দিবসে এসকেএসের শিক্ষাবৃত্তি পেল ৭৮ শিক্ষার্থী

স্বাধীনতা দিবসে এসকেএসের শিক্ষাবৃত্তি পেল ৭৮ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক►

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ৭৮ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করেছে এসকেএস ফাউন্ডেশন। এ উপলক্ষ্যে মঙ্গলবার (২৬ মার্চ) এসকেএস স্কুল এ্যান্ড কলেজের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এসকেএস স্কুল এ্যান্ড কলেজ-এর  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৭৮ শিক্ষার্থীর হাতে এই শিক্ষাবৃত্তি তুলে দেয়া হয় । 

শিক্ষাবৃত্তি বাবদ এ বছর শিক্ষার্থীদের মোট ১৩ লাখ ৫১ হাজার ২০০ টাকা  প্রদান করা হয়। 

এসকেএস স্কুল এ্যান্ড কলেজ- এর অধ্যক্ষ মো. আব্দুস সাত্তার –এর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন এসকেএস ফাউন্ডেশন- এর পরিচালক- ডেভেলপমেন্ট প্রোগ্রাম, সাইফুল আলম, পরিচালক- অর্থ, খোকন কুমার কুণ্ড, এবং পরিচালক- ক্ষুদ্রঋণ, মো. ইমরান কবিরসহ আরো অনেকে। অনুষ্ঠানে অন্যানদের মধ্যে এসকেএস স্কুল এ্যান্ড কলেজ- এর উপাধ্যক্ষ ড. অনামিকা সাহাসহ স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে বক্তাগণ বলেন, দেশ স্বাধীন হয়েছে। এই স্বাধীনতা রক্ষা ও দেশ বিনির্মাণে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের শিক্ষার ধারা অব্যাহত রাখতে হবে। আর শিক্ষা প্রসারে সহায়কের ভূমিকা পালন করে আসছে এই শিক্ষাবৃত্তি। শিক্ষা প্রসার ও দেশ বিনির্মাণে এখন ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষক সকলকে একসাথে কাজ করতে হবে ।

এদিকে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের স্মরণে সকালে শহরের পৌরপার্কের বিজয়স্তম্ভে এসকেএস ফাউন্ডেশনের কর্মকর্তাগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়