• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৪-২০২৪, সময়ঃ সকাল ১০:১৮
  • ১০০ বার দেখা হয়েছে

গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালক নিহত, গ্রেপ্তার ১

গাইবান্ধায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালক নিহত, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধা সদর উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক ব্যাটারিচালিত রিকশাচালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার গাইবান্ধা-সুন্দরগঞ্জ রোডে ৭৫ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রিকশাচালক আশরাফ আলী (৫০)  সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের সাহার ভিটার গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে। আর গ্রেপ্তার সাদেকুল (৩৫) কুপতলা ইউনিয়নের রামপ্রসাদ গ্রামের আবুল হোসেনের ছেলে। 

প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায়, গতকাল রাতে আশরাফ রিকশা নিয়ে কুপতলা থেকে বাড়ি ফিরছিলেন। গাইবান্ধা-সুন্দরগঞ্জ রোডে ৭৫ নম্বর রেলগেট এলাকায় পৌঁছালে ছিনতাইয়ের উদ্দেশ্যে আগে থেকে ওত পেতে থাকা সাদেকুল তাঁর পথ রোধ করেন। 

এ সময় ছুরি দেখিয়ে রিকশা ও চাবি নিয়ে চালককে চলে যেতে বলেন সাদেকুল। একপর্যায়ে উভয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে রিকশাচালক আশরাফের পেটে ছুরিকাঘাত করেন সাদেকুল। পরে স্থানীয়রা আশরাফকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

ওসি বলেন, মরদেহ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় সাদেকুলকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় গতকাল দিবাগত রাত ২টার দিকে সাদেকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়