• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৫৮
  • ৩৫ বার দেখা হয়েছে

গাইবান্ধার রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠক মাহমুদুল গণি রিজনের মৃত্যুবার্ষিকী পালিত

গাইবান্ধার রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠক মাহমুদুল গণি রিজনের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) গাইবান্ধা জেলার সাবেক সম্পাদকমন্ডলীর সদস্য, ছাত্র ইউনিয়নের সাবেক জেলা সাধারণ সম্পাদক, উদীচীর সাবেক সাধারণ সম্পাদক, সাংবাদিক মাহমুদুল গণি রিজন এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

আজ শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় সিপিপিব জেলা কমিটির উদ্যোগে জেলা কার্যালয়ে এ স্মরণসভার আয়োজন করা হয়। 

জেলা সিপিবির সভাপতি এ্যাড. শাহাদত হোসেন লাকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুলে সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টি, জেলা কমিটির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম বাবু, বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক রেবতী বর্মন, সাম্যবাদী আন্দোলনের জেলা আহবায়ক এ্যাড. নওশাদুজ্জামান নওশাদ, জেলা সিপিবির সহকারি সাধারণ সম্পাদক এ্যাড. মুরাদ জামান রব্বানী, রাষ্ট্র সংস্কার আন্দোলনের জেলা আহবায়ক মৃণাল কান্তি বর্মন, প্রগতি লেখক সংঘের জেলা সভাপতি দেবাশিষ দাশ দেবু, উদীচী জেলা সংসদের সহ-সাধারণ সম্পাদক শিরিন আকতার, সাংবাদিক কায়সার রহমান রোমেল, গণসংগীত শিল্পী রণজিৎ সরকার ও কমরেড রিজনের সহধর্মিনী শিক্ষক আলহামরা লায়লা শাপলা।

এর আগে কমরেড রিজন এর প্রতিকৃতিতে সিপিবি, ক্ষেতমজুর সমিতি, ছাত্র ইউনিয়ন, প্রগতি লেখক সংঘ ও বন্ধুদের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয় এবং তার স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বক্তারা বলেন, কমরেড রিজন ছিলেন একজন আদর্শবান রাজনৈতিক-সাংস্কৃতিক সংগঠক ও সাংবাদিক। তার অকাল মৃত্যুতে গাইবান্ধার রাজনৈতিক, সাংস্কৃতিক, গণমাধ্যম অঙ্গনের অপূরণীয় ক্ষতি হয়েছে। তাঁর মতো আদর্শিক, সৎ সংগঠক তৈরি করা আমাদের সকলের কর্তব্য হওয়া প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়