• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৩-২০২৪, সময়ঃ দুপুর ০১:২৯
  • ৫২ বার দেখা হয়েছে

ঈদে টেলিভিশনের পর্দায় আসছে ‘হাওয়া’

ঈদে টেলিভিশনের পর্দায় আসছে ‘হাওয়া’

বিনোদন ডেস্ক►

প্রথমবারের মতো টেলিভিশনের পর্দায় আসছে বহুল আলোচিত চলচ্চিত্র হাওয়া। এবারের ঈদে দর্শকরা ছবিটি দেখতে পাবেন মাছরাঙা টেলিভিশনের পর্দায়। দর্শকের জন্য ঈদুল ফিতরের বিশেষ আয়োজন হিসেবে তিন দিন এ সিনেমা প্রচার করবে চ্যানেলটি। ঈদের দিন, ঈদের তৃতীয় দিন ও পঞ্চম দিন বেলা ২টা ৩০ মিনিটে প্রচার হবে ‘হাওয়া’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স। প্রতিষ্ঠানটির কর্ণধার অজয় কুমার কুণ্ডু বলেছেন, “সিনেমার জন্য অন্যতম একটি মাধ্যম হলো টেলিভিশন। সেই জায়গা থেকে ‘হাওয়া’ টেলিভিশনে প্রচারের পরিকল্পনা করেছি।”

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স প্রযোজিত হাওয়া পরিচালনা করেছেন মেজবাউর রহমান সুমন।

মূল ভূমিকায় ছিলেন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজ ও নাজিফা তুষি।  ‘হাওয়া’তে আরো অভিনয় করেছেন সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মন্ডলসহ অনেকে।

২০২২ সালে মুক্তি পাওয়া হাওয়া সিনেমাটি ব্যাবসায়িক সফলতার পাশাপাশি দর্শক-সমালোচকের প্রশংসা অর্জন করে। দেশের প্রেক্ষাগৃহের পাশাপাশি দেশের বাইরেও বাংলাদেশি দর্শকের ব্যাপক সাড়া পেয়েছে ছবিটি।

সিনেমাটি ৪৭তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে দুটি বিভাগে ও ২৪তম মেরিল-প্রথম আলো পুরস্কারে সমালোচকদের বিচারে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালকসহ পাঁচটি পুরস্কার অর্জন করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়