• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-৩-২০২৪, সময়ঃ সকাল ১০:৫৯
  • ৩৯ বার দেখা হয়েছে

আয়-ব্যয় ও মূল্যবোধ নিয়ে ইত্যাদিতে মিউজিক্যাল ড্রামা

আয়-ব্যয় ও মূল্যবোধ নিয়ে ইত্যাদিতে মিউজিক্যাল ড্রামা

বিনোদন ডেস্ক►

ঈদ ইত্যাদির বিভিন্ন নান্দনিক ও মজার পর্বের মধ্যে একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা। আর ঈদ এলেতো কথাই নেই, যুক্ত হয় নিত্য-নতুন সব বিষয়।

আর ইত্যাদির এই বিষয়গুলোই ইত্যাদিকে অন্যসব অনুষ্ঠান থেকে ভিন্নতা এনে দিয়েছে।

ছোটবেলায় অভিভাবকরা সন্তানকে শিখিয়েছেন সত্য কথা বলতে, সৎ পথে চলতে-বড় হয়ে সেই সন্তান যদি ভিন্ন পথে চলে তাহলে কি হয়? এই বিষয়ে একটি বক্তব্যধর্মী মিউজিক্যাল ড্রামা রয়েছে এবারের ঈদ ইত্যাদিতে। এতে চারজন অভিভাবকের চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় শিল্পী শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, সাবেরী আলম এবং আল মামুন।

দীর্ঘদিন পর এই অনুষ্ঠানের মাধ্যমে আবারও টিভি পর্দায় উপস্থিত হচ্ছেন এক সময়ের জনপ্রিয় অনুষ্ঠান বিশেষ দ্রষ্টব্যের উপস্থাপক আল মামুন। উল্লেখ্য শহীদুজ্জামান সেলিম ও আজিজুল হাকিমকে ইত্যাদির প্রতিটি ঈদ পর্বেই ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যায়।

ঈদ এলে অনেকেই গ্রামের বাড়িতে কিংবা আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদ না করে চলে যান বিভিন্ন স্থানে ঘুরতে। কেউবা যান দেশের বাইরে। আবার অনেক স্ত্রীই স্বামীর আয়ের দিকে লক্ষ্য না করে ঈদে চান দামি দামি উপহার। আর এ কারণেই অনেক স্বামী অবৈধ আয়ের দিকে পা বাড়াতে বাধ্য হন। এইসব চিত্র আজকাল অনেক ঘরেই দেখা যায়। এসব বিষয়ের উপর নির্মিত আর একটি মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনার ও সারিকা সাবরিন।

চমৎকার দুটি বক্তব্য নিয়ে এবারের এই পর্ব দুটিও দর্শকদের ভীষণ আনন্দ দেবে বলে জানায় ফাগুন অডিও ভিশন। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি ঈদের পরদিন একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে’র প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়