• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:১৪

গাইবান্ধায় স্মৃতি সরকারের একক সংগীতানুষ্ঠান

গাইবান্ধায় স্মৃতি সরকারের একক সংগীতানুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক ►

সাংস্কৃতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন বহুব্রীহি আয়োজিত স্মৃতি সরকারের একক সংগীতানুষ্ঠান রোববার রাতে গাইবান্ধা পৌর পার্কের কড়াই তলায় শেষ হয়েছে। বিকেল চারটায় সুরবানী সংসদ চত্বরে বহুব্রীহির পক্ষ থেকে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র দিয়ে সহযোগিতার জন্য বহুব্রীহির পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ, গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য, গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। 

সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিটে পৌর পার্কের কড়ই তলায় অনুষ্ঠানের শুরুতে ভাষা আন্দোলন, ৬৯ এর গণ অভ্যুত্থান, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও তাঁর পরিবার এবং প্রয়াত সকল সাংস্কৃতিক সদস্যদের আত্মর শান্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। 
এরপর স্মৃতি সরকার আধুনিক, ভাওয়াইয়া, নজরুলসহ বিভিন্ন ধরণের ১৫টি গান পরিবেশন করেন।

শিল্পীকে বহুব্রীহির পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন  গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, প্রবীন সঙ্গীতজ্ঞ শাহ মশিউর রহমান, জেলা শিল্পকলা একাডেমির সাধারন স¤পাদক প্রমতোষ সাহা। এসময় শুভেচ্ছা জানান প্রবীন রাজনীতিক ওয়াজিউর রহমান রাফেল, সাংস্কৃতজন মাহমুদ সাগর মহব্বত, অমিতাভ দাশ হিমুন, দেবাশীষ দাস দেবু, আলমগীর কবির বাদল, পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাবের সাধারন স¤পাদক জিয়াউল হক জনি, দর্শকনন্দিত কন্ঠশিল্পী নিগার নাঈম তমা, রোমানা ইসলাম, সাংস্কৃতিক কর্মী কন্ঠশিল্পী রোজিনা ফারজানা নাহিদ শিমুল। 

বহুব্রীহির পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক জাহিদুল হক লিটন,সদস্য সচিব শাহ আলম বাবলু, মানিক বাহার, আরিফুল ইমলাম বাবু, কায়সার রহমান রোমেল, কিংশুক ভট্যাচার্য, কবি সোহেল রানা, সুজাউদ্দৌলা লিটন। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন  সাংস্কৃতিক কর্মী শ¤পা দেব।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়