• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৬-২০২৩, সময়ঃ রাত ০৭:২৩
  • ৩০ বার দেখা হয়েছে

গাইবান্ধায় শিশু একাডেমীর চত্বরে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

গাইবান্ধায় শিশু একাডেমীর চত্বরে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ►

বাংলাদেশ শিশু একাডেমী গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শনিবার শিশু একাডেমীর চত্বরে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়। উৎসবের উদ্বোধনী শেষে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি গাইবান্ধা স্থানীয় সরকার উপ-পরিচালক মোঃ শরিফুল ইসলাম।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন অধ্যাপক জহুরুল কাইয়ুম, গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মাধুকরের সম্পাদক কেএম রেজাউল হক, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সরকার প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, স্থানীয় সাংস্কৃতিক ক্রমবিকাশে এরকম আয়োজন অতি আবশ্যক। এই সাংস্কৃতিক উৎসবের মধ্য দিয়ে স্থানীয় শিল্পীরা তাদের প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি হবে । সেই সাথে নিজেদের সাংস্কৃতির ঐতিহ্যকে বক্ষে লালন করে দেশের বাংলার কৃষ্টি কে সমৃদ্ধ করবে ।

অনুষ্ঠান বিকাল তিনটা থেকে একটানা ছয়টা পর্যন্ত  চলে। এতে পলাশবাড়ী উপজেলা থেকে আগত পলাশবাড়ী সরকারি প্রাথমিক মডেল স্কুল শিল্পী বৃন্দ, সাদুল্যাপুর কিশোর কিশোরী ক্লাব থেকে আগত শিল্পী, গাইবান্ধা সদর উপজেলার এসকেএস স্কুল অ্যান্ড  কলেজ ও মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিল্পীরা সংগীত, নৃত্য, আবৃত্তি, কৌতুক ও একক অভিনয় পরিবেশন করে ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়