Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-১০-২০২৪, সময়ঃ সকাল ১০:২৩
  • ৩৬ বার দেখা হয়েছে

এইচএসসিতে ফেল করায় গাইবান্ধায় শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

এইচএসসিতে ফেল করায় গাইবান্ধায় শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

নিজস্ব প্রতিবেদক►

এইচএসসি পরীক্ষায় ফেল করায় গাইবান্ধা সদর উপজেলায় আব্দুল্লাহ আল নোমান নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিজ বাড়িতে বৈদ্যুতিক তার গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের কোমরপুর গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ আল নোমান কোমরপুর গ্রামের মো. জিল্লুর রহমান মন্ডলের বড় ছেলে। নোমান সাদুল্লাপুর সরকারি ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ফল প্রকাশিত হওয়ার পর একটি কম্পিউটারের দোকানে গিয়ে নিজের ফল দেখে নোমান। ফলে পদার্থবিজ্ঞান বিষয়ে ফেল করার বিষয়টি জানতে পারেন। এরপর বাড়িতে এসে ফাঁকা ঘরে গলায় ফাঁস দেন। ঘটনার সময় নোমানের মা কিস্তি দিতে বাড়ির বাইরে যান। তখন বাড়িতে তার বাবাও ছিলেন না। কিছুক্ষণ পর বাবা ও মা বাড়িতে এসে নোমানকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। আশপাশের লোকজনের সহায়তায় উদ্ধার করে সদর হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর ইসলাম তালুকদার বলেন, ‘ঘরের দরজা-জানালা বন্ধ করে গলায় বৈদ্যুতিক তার পেঁচিয়ে আত্মহত্যা করেন শিক্ষার্থী নোমান। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশের সুরতহাল তৈরির পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad