Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৮-২০২৪, সময়ঃ সকাল ১১:৪০
  • ৩০ বার দেখা হয়েছে

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক►

রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে টস জিতে ফিল্ডিং নিয়েছিল বাংলাদেশ। সে ম্যাচে ওই পরিকল্পনায় এগিয়ে বেশ সফলও হয়েছিল টাইগাররা। তাই দ্বিতীয় ম্যাচেও টস জিতে ফিল্ডিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

প্রথম ম্যাচের জয়ী একাদশ থেকে এই ম্যাচে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। হালকা ইনজুরি থাকায় এই ম্যাচে বিশ্রাম দেয়া হয়েছে শরিফুল ইসলামকে। তার পরিবর্তে দলে এসেছেন তাসকিন আহমেদ। 

সিরিজের প্রথম ম্যাচে কোনো বিশেষজ্ঞ স্পিনার দলে নেয়নি পাকিস্তান। সেটার অভাবও ভালোভাবেই টের পেয়েছে তারা। সাকিব আল হাসান এবং মেহেদী হাসান মিরাজ শান মাসুদদের সেই আফসোসটা বাড়িয়েছেন কয়েক গুনে।   

দ্বিতীয় ম্যাচে আর একই ভুঅ্যা করেনি পাকিস্তান। শাহিন শাহ আফ্রিদির বদলি হিসেবে আবরার আহমেদকে নিয়েছে তারা। নাসিম শাহের জায়গায় দলে এসেছেন মির হামজা। 

বাংলাদেশ একাদশ: 

সাদমান ইসলাম, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মুমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, নাহিদ রানা। 

পাকিস্তান একাদশ: 

আব্দুল্লাহ শফিক, সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), বাবর আজম, সৌদ শাকিল, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, খুররম শেহজাদ, আবরার আহমেদ, মোহাম্মদ আলী, মির হামজা। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad