Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-৮-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:০৭
  • ৩৩ বার দেখা হয়েছে

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে প্রথমবার চ্যাম্পিয়ন বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে প্রথমবার চ্যাম্পিয়ন বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক►

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। নেপালকে ৪-১ ব্যবধানে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেল বাংলাদেশের যুবারা।

নেপালের আনফা কমপ্লেক্সে আজ (বুধবার, ২৮ আগস্ট) দুপুরে ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে লিড পায় মারুফুল হকের শিষ্যরা। যোগ করা সময়ের প্রথম মিনিটে ডি বক্সের বাইরে থেকে নেয়া দূরপাল্লার ফ্রি কিক নেন মিরাজুল ইসলাম। বল ডানপাশের পোস্টে লেগে জালে প্রবেশ করলে স্কোরলাইন দাঁড়ায় ১-০।

৫৪ মিনিটের মাথায় হেডে লক্ষ্যভেদ করে মিরাজ ম্যাচে নিজের দ্বিতীয় গোল পাওয়ার পাশাপাশি ব্যবধান দ্বিগুণ করেন। ৭১ মিনিটের মাথায় বাঁ-প্রান্ত থেকে আক্রমণে ওঠা মিরাজুলের পাসে বল নিয়ে ডান পায়ের জোরালো শটে নিশানাভেদ করেন রাব্বি হোসেন রাহুল। খেলার ৮১ মিনিটে নেপালের হয়ে সামির তামাং হেডে বল জালে জড়িয়ে ব্যবধান কমান।ৱ

গোটা ম্যাচে ফাউল ও ইনজুরিতে অতিমাত্রায় সময় নষ্ট না হলেও বিষ্ময়কর যোগ করা সময় ১০ মিনিট দেয়া হয়। স্বাগতিকরা সেই সুযোগ মোটেও কাজে লাগাতে পারেনি। উল্টো যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পিয়াস আহমেদ নোভার ডান পায়ের টোকায় লক্ষ্যভেদ করে নেপালের কফিনে শেষ পেরেক ঠুকে দেন।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad