Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৭-২০২৪, সময়ঃ রাত ০৮:২৭
  • ৩০ বার দেখা হয়েছে

গাইবান্ধায় অজ্ঞাত ৩০০ জনকে আসামি করে পুলিশের মামলা, গ্রেপ্তার ১৪

গাইবান্ধায় অজ্ঞাত ৩০০ জনকে আসামি করে পুলিশের মামলা, গ্রেপ্তার ১৪

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধায় কোটা সংস্কার অন্দোলনের বিক্ষোভ সমাবেশ থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (বৃহস্পতিবার, ১৮ জুলাই) দুপুরে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা মাধুকরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বাতেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত ৩০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ১৪ জনকে গ্রেফতার করেছে। তদন্তের স্বার্থে তাদের পরিচয় গোপন রাখা হচ্ছে। আজ দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী, বুধবার সকাল থেকেই জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে কোটা আন্দোলনকারীরা খণ্ড খণ্ড মিছিল একত্রিত হয়ে শহরের এক নম্বর ট্রাফিক মোড়ে জড়ো হয়। পরে সেখানে সড়ক ও রেলপথ অবরোধ করে বিক্ষোভ করতে থাকেন তারা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালায় আন্দোলনকারীরা। এসময় হামলাকারীদের ইট-পাটকেলের আঘাতে সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ও সদর থানার ওসি মাসুদ রানাসহ বেশ কয়েকজন আহত হন। পরে আন্দোলনকারীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad