• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-৩-২০২৩, সময়ঃ রাত ০৭:৩৫
  • ১০৩ বার দেখা হয়েছে

মোহনার ১৫২তম সংগীত সন্ধ্যা

মোহনার ১৫২তম সংগীত সন্ধ্যা

মোদাচ্ছেরুজ্জামান মিলু ►

মোহনার ১৫২তম সংগীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়ে গেল শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে। গীতিকার, সাহিত্যিক ও সাংবাদিক অমিতাভ দাশ হিমুনের উপস্থাপনায় শিল্পীদের মঞ্চে ডেকে নেওয়ার পর প্রথমে তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান এম আব্দুস সালাম ও বিশিষ্ট ঠিকাদার সাইদুর রহমান বাবুর দ্বারা মোহনা কর্তৃপক্ষ শিল্পীদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। 

এবারের শিল্পী ছিলেন দুজনেই গাইবান্ধার। গান গেয়েছেন রোমানা ইসলাম এবং নবীউল ইসলাম বাপ্পী। রোমানা ও বাপ্পী বেশ কয়েটি সংগীত পরিবেশন করেন। এই পৃথিবীর পরে. . , তুমি আমার প্রথম সকাল. . ., যখন আমি থাকবো না. . , দুঃখ ভালোবেসেসহ মোট ৬টি গান পরিবেশন করেন রোমানা। অপর দিকে বাপ্পী গেয়েছেন-খালিদ হাসান মিলুর আমার মতো এতো সুখী. . , শ্যামল মিত্রের, চিরকুট নামক ব্যান্ডের কানা মাছি গান ও অন্যান্য গানসহ মোট ৬টি গান। 

এছাড়াও শিল্পী দুইজন একটি দ্বৈত সংগীত পরিবেশন করেন। গান শেষে শিল্পীদের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয় এবং ক্রেস্ট দেওয়া হয়। গাইবান্ধা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো শিল্পীদের ক্রেস্ট ও উত্তরীয় পড়িয়ে দেওয়ার পর তিনি মোহনাকে নিয়ে তার অভিব্যক্তি ব্যক্ত করেন। যন্ত্র সংগীতে শিল্পীদেরকে খুব দক্ষতার সহিত সংগত করেছেন তবলায় মাহমুদ সাগর মহব্বত, কি বোর্ডে শামীম, প্যাডে প্রবীর ও গিটারে তানভির মাহতাব। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়