• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৪-২০২৪, সময়ঃ সকাল ১০:৫১
  • ১৬ বার দেখা হয়েছে

প্রচারণায় ব্যস্ত রুমা বেগম

প্রচারণায় ব্যস্ত রুমা বেগম

আব্দুর রউফ রিপন, নওগাঁ

দরজায় কড়া নাড়ছে উপজেলা পরিষদ নির্বাচন। আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে আগাম প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা। তবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সরকার দলের দলীয় প্রতিক না থাকার ঘোষনায় প্রার্থীদের হিড়িক পড়েছে। অপরদিকে সময় বেশি না থাকার কারণে অনেকেই দিন-রাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

তারই ধারাবাহিকতায় মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মোছা. রুমা বেগম নির্বাচনী জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ১নং খ: রাণীনগর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোছা. রুমা বেগম জনসংযোগে নানা প্রতিশ্রæতি প্রদান করছেন। তিনি প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে নিজের প্রার্থীতার বিষয়ে জানান দিচ্ছেন।  

শুক্রবার সকালে উপজেলার দিউলিয়া বাজারে জনসংযোগের সময় মোছা. রুমা বেগম বলেন জননেত্রী শেখ হাসিনার আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে একজন দক্ষ, প্রশিক্ষিত ও শিক্ষিত নারীর নেতৃত্বের কোন বিকল্প নেই। নতুনদের হাতেই উন্নয়নের নিশান উড়ানো শোভা পায়। তাই নতুন মুখের মানুষ হিসেবে পুরো উপজেলার মানুষদের সেবা করার সুযোগ চাই। একজন জনপ্রতিনিধির পক্ষে উপজেলার প্রতিটি মানুষের দ্বোরগোড়ায় গিয়ে কিছু না কিছু সেবা পৌছে দেওয়া অনেকটাই সহজতর। তাই জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সকল সুবিধা সকল শ্রেণিপেশার মানুষদের কাছে সঠিক ভাবে পৌছে দেওয়ার বাহক হিসেবে সুযোগ পেতেই এই নির্বাচনে অংশগ্রহণ করা। আমি শতভাগ আশাবাদি যে উপজেলাবাসী আমাকে তাদের সেবক হিসেবে নির্বাচিত করে সেবা করার সুযোগ দান করবেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়