• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৩-২০২৪, সময়ঃ সকাল ১১:১১
  • ৫৯ বার দেখা হয়েছে

ছেলের বক্তব্য শুনে অঝোরে কাঁদলেন মুকেশ আম্বানি

ছেলের বক্তব্য শুনে অঝোরে কাঁদলেন মুকেশ আম্বানি

বিনোদন ডেস্ক►

সবাইকে তাক লাগিয়ে দিয়ে হাজার কোটি টাকা ব্যায়ে শেষ হলো ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিয়ের অনুষ্ঠান। অনুষ্ঠানের একটি পর্বে ছেলে মঞ্চে উঠে বক্তব্য দেন। ছেলের কথা শুনে আবেগী হয়ে পড়েন মুকেশ আম্বানি।

ধনকুবের শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি  ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান শুরু হয় ১ মার্চ থেকে গুজরাটের জামনগরে। জাঁকজমকপূর্ণ প্রাক বিবাহ অনুষ্ঠানে কথা বলতে মঞ্চে ওঠেন ছেলে অনন্ত।

অনন্ত বলেন, ছোটবেলা থেকে তিনি স্থূলতার অসুখে ভুগছেন। কঠিন সময়গুলোকে তার বাবা-মা পরম যত্নে পাশে থেকেছেন। বুঝতে দেননি ছেলেকে। এসব কথা মনে করে বাবা মুকেশ আম্বানি ও মা নীতা আম্বানিকে ধন্যবাদ জানান অনন্ত।

তিনি আরও বলেন, ‘আমার পরিবার সর্বাত্মক চেষ্টা করেছে যাতে আমার জীবন স্পেশাল হয়ে ওঠে। কিন্তু, আমার জীবন পুরোপুরি গোলাপের বিছানা ছিল না। আমি কাঁটার যন্ত্রণাও অনুভব করেছি। আমি শৈশব থেকে অনেক স্বাস্থ্যগত সমস্যার সম্মুখীন হয়েছি। কিন্তু, আমার বাবা-মা আমাকে কখনও কষ্ট পেতে দেননি।’

‘তারা সবসময় আমার পাশে দাঁড়িয়েছেন। আমার বাবা-মা সবসময় আমায় বলেছেন, আমি যদি কিছু ভাবতে পারি, তবে আমি সেটা করতেও পারব। আমার কাছে, এটাই আমার বাবা-মায়ের পরিচয়। তাদের প্রতি আমি চির কৃতজ্ঞ।’ সেইসময় স্ক্রিনে দেখা যায়, ছেলের স্বাস্থ্য সমস্যার কথা শুনে আবেগ বিগলিত মুকেশ আম্বানি। আবেগী হয়ে পড়েন। অঝোরে কান্নায় ভেঙে পড়েন এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি। মুকেশ আম্বানি বলেন, অনন্তকে দেখলে মনে হয় তার বাবা ধীরুভাই আম্বানির মতো।

অনন্তের মা নীতা আম্বানি এক সাক্ষাৎকারে বলেন, অনন্তের শ্বাসকষ্টের সমস্যাও আছে যার ফলে ওজন ঝরানোর ক্ষেত্রে একাধিক সমস্যার সম্মুখীন হতে হয় তাকে। জমকালো এই অনুষ্ঠান আয়োজনের জন্য মাকে ধন্যবাদ জানান অনন্ত। তিনি আরও জানান গত ৪ মাস ধরে প্রতি রাতে তার মা মাত্র দুই ঘন্টা ঘুমিয়েছে এই অনুষ্ঠানটি যেন ঠিকমতো হয় সেজন্য।

তবে স্ত্রী সম্পর্কে অনন্ত বলেন, রাধিকা মার্চেন্টকে পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করেন। অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষ্যে উল্লেখযোগ্য আমন্ত্রিতদের মধ্যে ছিলেন বিল গেটস, মার্ক জুকারবার্গ এবং অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর মতো শীর্ষ বলিউড তারকারা। তাছাড়া ছিলেন পপ তারকা রিহানাও।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়